ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজ স্থগিত হলেও বাতিল হয়নি’

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, আগস্ট ৩, ২০২১
‘বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজ স্থগিত হলেও বাতিল হয়নি’

সীমিত ওভারের সিরিজ খেলতে ইংল্যান্ড ক্রিকেট দলের বাংলাদেশ সফর স্থগিত হলেও তা বাতিল হয়নি। এমনটি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এই সফরটি ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা বলে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আয়োজনের চেষ্টা করা হবে। যেখানে বিশ্বকাপ শেষ হবে চলমান বছরের ১৪ নভেম্বর।

বাংলাদেশের একটি জাতীয় দৈনিকের বরাত দিয়ে ক্রিকইনফো বিসিবির প্রধান নির্বাহী নাজিমউদ্দিন চৌধুরীর বক্তব্য তুলে ধরে, ‘দুদলই (বাংলাদেশ ও ইংল্যান্ড) বিশ্বকাপের আগে প্রচুর ক্রিকেট খেলবে। তাই আমরা ইসিবির সঙ্গে আলোচনা করছি, যাতে করে বিশ্বকাপের পর এটি আয়োজন করা যায়। ’ 

এর আগে সীমিত ওভারের সিরিজ খেলতে ইংল্যান্ড ক্রিকেট দলের বাংলাদেশ সফর অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। এমন খবর নিশ্চিত করেছে ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফো।

আগামী সেপ্টেম্বর-অক্টোবরে তিন ম্যাচের ওয়ানডে এবং তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ছিল ইংল্যান্ড ক্রিকেট দলের। আরব আমিরাতে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে এই পরিকল্পনা ছিল দলটির।

তবে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, বাংলাদেশের চলমান করোনা পরিস্থিতি বিবেচনা এবং আমিরাত ও ওমানে অনুষ্ঠেয় আইপিএলের বাকি অংশের সঙ্গে সাংঘর্ষিক যাতে না হয় তাই এমনটি করা হয়েছে।

এছাড়া তারা জানায় বাংলাদেশ ও ইংল্যান্ডের বেশ কয়েকজন ক্রিকেটার আইপিএলে খেলছে। তাদের পেতে ভারত এই সিরিজটি চায় না।

এছাড়া বিশ্বকাপ প্রস্তুতির জন্য অক্টোবরের ১৪ ও ১৫ তারিখ দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে ইংল্যান্ড দলের পাকিস্তান সফর করার কথা রয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ড অবশ্য বলছে, ইংল্যান্ডের পরিকল্পনায় এই সফর বাতিলের কোনো খবর নেই।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।