ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ সিরিজ দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি সারতে চায় অজিরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
বাংলাদেশ সিরিজ দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি সারতে চায় অজিরা ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশের আসার আগে ওয়েস্ট ইন্ডিজে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে এসেছে অস্ট্রেলিয়া। সূচি অনুযায়ী আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার আর কোনো টি-টোয়েন্টি সিরিজ নেই।

যদি না তারা নতুন করে আয়োজন করে। বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজটা তাই অজিদের জন্য নিজেদের প্রমাণের মঞ্চ। বিশ্বকাপের দল গোছানোর মঞ্চ। অধিনায়ক ম্যাথু ওয়েড জানালেন, এই সিরিজেই ক্রিকেটারদের লড়াই করতে হবে বিশ্বকাপ দলে জায়গা পাওয়ার জন্য।

আজ সোমবার সিরিজপূর্ব ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এই সিরিজের জন্য অস্ট্রেলিয়ান অধিনায়ক ম্যাথু ওয়েড বলেন, 'হ্যাঁ, অবশ্যই (বিশ্বকাপের প্রস্তুতি)। ওয়েস্ট ইন্ডিজেও এটা আমরা করেছি। প্রত্যাশিত ফলাফল আমরা পাইনি। তবে কিছু কিছু ব্যাপার আমরা পেয়েছি, যা দেখতে চেয়েছিলাম। মিচেল মার্শ, অ্যাশটন টার্নারদের কাছ থেকে যা চেয়েছি, পেয়েছি। আরও কয়েকজন আছে, তারা দেখিয়েছে যে এই পর্যায়ে তাদের সামর্থ্য আছে। '

একইসঙ্গে বাংলাদেশের বিপক্ষে সিরিজ জিততে চায় অস্ট্রেলিয়া। যদিও মূল ব্যাটসম্যানদের ছাড়া সফরে আসায় কাজটা তাদের জন্য সহজ হবে না। ওয়েড আরও বলেন, 'অবশ্যই আমরা এই সিরিজ জিততে চাই। সবসময়ই আমরা প্রতিটি ম্যাচ জিততে চাই। তবে এটা সবাইকে দেখে নেওয়ার একটা সুযোগ যে, বিভিন্ন ভূমিকায় তারা কেমন করছে। যাতে বিশ্বকাপের দল নির্বাচনের সময় সবার ভূমিকা স্পষ্ট হয়। সেই সুযোগটি নিতে সবাই রোমাঞ্চিত। বিভিন্ন ভূমিকায় নিজেকে প্রমাণ করতে দলের সবাই মুখিয়ে আছে। '

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, আগস্ট ০২, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।