ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

ক্রিকেট

বাউন্সারে মাথায় আঘাত লেগে হাসপাতালে আজম খান

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, জুলাই ৩১, ২০২১
বাউন্সারে মাথায় আঘাত লেগে হাসপাতালে আজম খান

ওয়েস্ট ইন্ডিজের মাটিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে পাকিস্তান ক্রিকেট দল। দ্বিতীয় টি-টোয়েন্টির অনুশীলন করতে গিয়ে মাথায় আঘাত পেয়েছেন পাকিস্তান দলের নতুন মুখ আজম খান।

বর্তমানে তিনি হাসপাতালে পর্যবেক্ষণে রয়েছেন।  

সাবেক পাকিস্তানি লিজেন্ড মঈন খানের ছেলে আজম খান শুক্রবার অনুশীলনের সময় এক পেসারের বাউন্সারে মাথায় আঘাত পান। সে সময় মাথায় হেলমেট পরা ছিল তার। এই আঘাতের কারণে ক্যারিবীয়দের বিপক্ষে আজকের দ্বিতীয় টি-টোয়েন্টিতে তাকে পাচ্ছে না পাকিস্তান।

হাসপাতালে আজম খানকে ২৪ ঘন্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। হাসপাতাল থেকে সোমবার ছাড় পাওয়ার কথা রয়েছে তার। এরপরই সিদ্ধান্ত নেওয়া হয়ে হবে শেষ টি-টোয়েন্টিতে তিনি খেলতে পারবেন কিনা।

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) দারুণ পারফর্ম করায় জাতীয় দলে জায়গা হয় আজম খানের। বাবা মঈন খানের মতো তিনিও উইকেটরক্ষক-ব্যাটসম্যান। গত মাসে ইংল্যান্ডের মাটিতে অভিষেক হয় তার। এখন পর্যন্ত পাকিস্তানের হয়ে তিনটি ম্যাচ খেলেছেন তিনি। প্রথম ম্যাচে ৫ রানে অপরাজিত থাকার পর দ্বিতীয় ম্যাচে করেন ১ রান। আর তৃতীয় ম্যাচটি আজমের ব্যাটিংয়ে নামার আগে বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, জুলাই ৩১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa