ঢাকা, সোমবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

ক্রিকেট

ঢাকায় পৌঁছেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
ঢাকায় পৌঁছেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল বিমানবন্দর থেকে অজি ক্রিকেটাদের সরাসরি হোটেল ইন্টারকন্টিনেন্টালে নেওয়া হয়েছে/ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় এসে পৌঁছেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।  

আজ বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামে অজিরা।

বিমানবন্দর থেকে অজি ক্রিকেটারদের সরাসরি হোটেল ইন্টারকন্টিনেন্টালে নেওয়া হয়েছে।  

তিনদিনের কোয়ারেন্টিন শেষে অনুশীলনে নামবে ম্যাথু ওয়েডের নেতৃত্বাধীন অস্ট্রেলিয়া ক্রিকেট দল। তার আগে অবশ্যই সবাইকে দুইবার করোনা নেগেটিভ হতে হবে।

এর আগে জিম্বাবুয়ে সফর শেষে একইদিন সকাল ৯টা ১৫ মিনিটে দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। দুই দলেরই ঠিকানা এখন হোটেল ইন্টারকন্টিনেন্টাল।

দেশে ফিরলেও অবশ্য কোনো ক্রিকেটার বা স্টাফরা বাড়ি যেতে পারছেন না। তাদের বহনকারী বাস সরাসরি নির্ধারিত হোটেলে চলে যাবে। সেখানেই তারা জৈব-সুরক্ষা বলয়ে থাকবেন।  অস্ট্রেলিয়া দলও একই হোটেলে উঠেছে।

সিরিজ শুরুর আগে কোনো প্রস্তুতি ম্যাচ থাকছে না। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়।

করোনাভীতি এবং ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার প্রথম সারির বেশ কয়েকজন এই সিরিজে খেলতে পারবেন না। চোটের সমস্যা আছে বাংলাদেশ দলেও। তামিম-লিটন থাকছেন না। মোস্তাফিজ-সাকিব-সৌম্যও চোটে আক্রান্ত। কোয়ারেন্টিন ইস্যুর কারণে খেলা হচ্ছে না মুশফিকুর রহিমেরও।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa