ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

ক্রিকেট

আইপিএলের জন্য বদলে গেল পিএসএলের সূচি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
আইপিএলের জন্য বদলে গেল পিএসএলের সূচি

আইপিএলের জন্য ফ্র্যাঞ্চাইজিভিত্তিক অন্যান্য লিগ পিছিয়ে যাওয়া নতুন কিছু নয়। এবার একই কারণে বদলে গেল পাকিস্তান সুপার লিগের (পিএসএল) সূচিও।

সাধারণত ফেব্রুয়ারি-মার্চে আয়োজিত হয়ে আসছে পিএসএল। কিন্তু আগামী বছর একই সময়ে এবং তার পরে বেশ কয়েকটি ইভেন্ট থাকায় সূচির সংঘর্ষ এড়াতে পিএসএলের পরের আসর এগিয়ে আনা হয়েছে।

নতুন সূচি অনুযায়ী, আগামী জানুয়ারি-ফেব্রুয়ারিতে মাঠে গড়াবে টুর্নামেন্টের সপ্তম আসর।  

পিএসএলের আগের সূচির সময় হবে পাকিস্তান-অস্ট্রেলিয়া সিরিজ। দীর্ঘদিন পর পাকিস্তানে খেলতে যাবে অস্ট্রেলিয়া দল। সেই সিরিজের পর এপ্রিল-মে মাসে অনুষ্ঠিত হবে আইপিএল। সেখানে খেলবে বিশ্বের সকল তারকা ক্রিকেটাররা। এসব বিষয় মাথায় রেখেই পিএসএল পেছানো হচ্ছে।

পিসিবি জানিয়েছে, ৬ ফ্র্যাঞ্চাইজির সঙ্গে আলোচনার পরই নতুন সূচিতে প্রতিযোগিতাটি আয়োজনের সিদ্ধান্ত হয়। তবে সূচি পেছানোর পরও একটা সমস্যা থেকেই যাচ্ছে। কারণ অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ ডিসেম্বরে শুরু হয়ে শেষ হবে জানুয়ারিতে। ফলে অনেক তারকা ক্রিকেটারকে পিএসএলের শুরুতে না পাওয়ার সম্ভাবনা থেকে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa