ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

ক্রিকেট

বাংলাদেশ সফর থেকে ছিটকে গেলেন ফিঞ্চ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
বাংলাদেশ সফর থেকে ছিটকে গেলেন ফিঞ্চ

আসন্ন বাংলাদেশ সফরে অ্যারন ফিঞ্চকে পাচ্ছে না অস্ট্রেলিয়া। সীমিত ওভারের ক্রিকেটে অজিদের নিয়মিত অধিনায়ক হাঁটুর ইনজুরির কারণে ছিটকে গেছেন।

রোববার এক বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রস্তুতি নিতে গিয়ে চোট পেয়েছিলেন ফিঞ্চ। পরে সিরিজের শেষ দুই ওয়ানডেও খেলেননি তিনি। এখন তাকে দেশে ফিরিয়ে নেওয়া হচ্ছে। তার হাঁটুতে অস্ত্রোপচার করা হতে পারে বলে জানিয়েছে সিএ।  

ফিঞ্চ ইনজুরিতে পড়ায় বাংলাদেশ সফরের অস্ট্রেলিয়া দলটি আরো তারকাশূন্য হয়ে গেল। এই সিরিজের স্কোয়াডে আগে থেকেই নাম ছিল না স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল ও প্যাট কামিন্সদের মতো তারকাদের।

ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডেতে অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দিচ্ছেন অ্যালেক্স ক্যারি। তবে বাংলাদেশের বিপক্ষে কে হচ্ছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক তা নিশ্চিত করা হয়নি। তবে শোনা যাচ্ছে, দায়িত্বটা প্যাট কামিন্সের কাঁধেই যাচ্ছে।

এদিকে করোনার কারণে উইন্ডিজ-অস্ট্রেলিয়া সিরিজ দুই দিন পিছিয়ে দেওয়া হয়েছিল। ফলে একই কারণে পিছিয়ে যেতে পারে অস্ট্রেলিয়া দলের বাংলাদেশে আগমন। ২৯ জুলাই ঢাকায় আসার কথা অস্ট্রেলিয়ার। তিন দিনের কোয়ারন্টিন শেষে ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা। তবে এখন এই সূচি বদলে যেতে পারে।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa