ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

ছেলের ছবি সামনে আনলেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
ছেলের ছবি সামনে আনলেন সাকিব

একাই ৫ উইকেট তুলে নিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে বাংলাদেশের বড় জয়ের পেছনে বড় ভূমিকা রেখেছেন সাকিব আল হাসান। এবার ভক্তদের জন্য আরও এক উপহার দিলেন বিশ্বসেরা অলরাউন্ডার।

নিজের তৃতীয় সন্তান আইজাহ আল হাসানের ছবি প্রথমবারের মতো প্রকাশ্যে এনেছেন তিনি।

শনিবার দুপুরে নিজের অফিসিয়াল ফেসবুক পেইজে ছবিটি পোস্ট করেন সাকিব। সেই সঙ্গে ক্যাপশনে ছেলের সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দিয়ে তার জন্য দোয়াও চান সদ্যই বাংলাদেশের জার্সিতে ওয়ানডেতে সবচেয়ে বেশি উইকেট শিকারের রেকর্ড গড়া এই বাঁহাতি অলরাউন্ডার।

ছবির ক্যাপশনে সাকিব লিখেছেন, ‘আমার ছেলে আইজাহ। সবাই তার জন্য দোয়া করবেন। ’

একই ছবি পরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে পোস্ট করেন সাকিবের জীবনসঙ্গিনী উম্মে আহমেদ শিশিরও।  

গত ১৬ মার্চে যুক্তরাষ্ট্রের স্থানীয় একটি হাসপাতালে ছেলে সন্তান প্রসব করেন সাকিবের স্ত্রী শিশির। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান সাকিব।  

২০১২ সালের ১২ ডিসেম্বর শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। এরপর ২০১৫ সালের ৮ নভেম্বর প্রথমবারের মতো বাবা হয়েছিলেন সময়ের অন্যতম সেরা এই অলরাউন্ডার। সাকিবের প্রথম মেয়ের নাম আলাইনা হাসান। এর পাঁচ বছর পর দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হন তিনি। দ্বিতীয় কন্য সন্তানের নাম রাখেন ইররাম হাসান।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa