ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

ফের ইনজুরিতে মোস্তাফিজ, খেলবেন না প্রথম ওয়ানডেতে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
ফের ইনজুরিতে মোস্তাফিজ, খেলবেন না প্রথম ওয়ানডেতে

আবারও ইনজুরিতে পড়েছেন মোস্তাফিজুর রহমান। তবে এবারের চোট তেমন গুরুতর নয়।

ফলে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেই শুরু খেলা হচ্ছে না তার।

চোট, খারাপ ফর্ম কাটিয়ে বল হাতে ভালোই ছন্দে ছিলেন 'কাটার মাস্টার'। কিন্তু হারারের তাকাশিঙ্গা স্পোর্টস ক্লাব মাঠে বুধবার একমাত্র প্রস্তুতি ম্যাচে বোলিংয়ে এসে প্রথম ওভারেই ডান পায়ের অ্যাঙ্কেলে চোট পান তিনি। এরপর ওই ওভারের শেষ বলটা না করেই মাঠ থেকে উঠে যান।  

বিসিবি সূত্রে জানা গেছে, মুস্তাফিজের চোটের জায়গাতে ফোলা আছে। দলের প্রধান বোলারকে নিয়ে কোনোরকম ঝুঁকি নিতে নারাজ টিম ম্যানেজম্যান্ট। যে কারণে প্রথম ওয়ানডেতে তিনি নেই।  

দলীয় সূত্র জানিয়েছে, মোস্তাফিজের সেরে উঠতে অন্তত ৩-৪ দিন লাগবে। ফলে আগামীকাল প্রথম ওয়ানডেতে 'ফিজ'কে ছাড়াই মাঠে নামতে হবে বাংলাদেশ দলকে। সিরিজের দ্বিতীয় ওয়ানডে ১৮ জুলাই। তার আগেই ফিজ সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছে টিম ম্যানেজমেন্ট।

এর আগে পারিবারিক কারণে সফরের মাঝপথে দেশে ফিরছেন মুশফিকুর রহিম। অন্যদিকে অধিনায়ক তামিম ইকবাল চোট নিয়েই খেলবেন। এবার এক ম্যাচের জন্য ছিটকে গেলেন মোস্তাফিজও। সবমিলিয়ে বেশ বড় ঝামেলাতেই পড়ে গেল টাইগাররা।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa