ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

ঘোষিত দলে করোনার হানা, নতুন দল সাজালো ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
ঘোষিত দলে করোনার হানা, নতুন দল সাজালো ইংল্যান্ড ইংলিশদের ওয়ানডে দলের অধিনায়ক হয়েই ফিরছেন স্টোকস/সংগৃহীত ছবি

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের দুই দিন আগে বড় ধাক্কা খেয়েছে ইংল্যান্ড। সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডের তিন খেলোয়াড় ও ৪ সাপোর্ট স্টাফের শরীরে করোনা ভাইরাস ধরা পড়েছে।

ফলে বাধ্য হয়ে নতুন করে দল সাজিয়েছে ইংলিশরা। আর এই নতুন দলে আছে ৯ নতুন মুখ।

মঙ্গলবার এক বিবৃতিতে পূর্ব ঘোষিত দলের ৭ সদস্যের করোনা পজিটিভ হওয়ার খবর নিশ্চিত করার কয়েক ঘণ্টার মধ্যেই ১৮ সদস্যের নতুন দল ঘোষণা করেছে ইসিবি, যার মধ্যে ৯ জনই আছেন অভিষেকের অপেক্ষায়।  

আগেই জানানো হয়েছিল, নতুন করে সাজানো দলটির নেতৃত্বে থাকবেন বেন স্টোকস। স্থগিত হওয়া আইপিএলে আঙুলে চোট পেয়ে লম্বা সময় ধরে মাঠে বাইরে ছিলেন এই অলরাউন্ডার। ক’দিন আগে টি-টোয়েন্টি ব্লাস্ট দিয়ে ক্রিকেটে ফেরেন তিনি।  

তবে পাকিস্তানের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য প্রথমে ঘোষিত দলে ডাকা হয়নি স্টোকসকে। কিন্তু দলে করোনার হানা পরিস্থিতি পাল্টে দিয়েছে। এবার তিনি ফিরছেন প্রথমবারের মতো ইংলিশদের ওয়ানডে অধিনায়ক হয়ে।  

আগামী ৮ জুলাই থেকে কার্ডিফে শুরু হবে ওয়ানডে সিরিজটি। যদিও করোনা হানায় এই সিরিজের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছিল। কিন্তু ইসিবি জানিয়ে দিয়েছে, সিরিজ বাতিল হচ্ছে না। পাকিস্তান ক্রিকেট বোর্ডও (পিসিবি) জানিয়েছে, ইসিবির ব্যবস্থাপনায় তারা খুশি।

এর আগে ইসিবি জানিয়েছিল, গতকাল সোমবার ব্রিস্টলে খেলোয়াড় ও স্টাফদের পিসিআর টেস্ট করা হয়। যার ফলাফল আসে আজ মঙ্গলবার। সেই ফলাফলেই ৭ জনের করোনা পজিটিভ আসে। তবে করোনা আক্রান্তদের নাম প্রকাশ করা হয়নি। আক্রান্তরা এখন আইসোলেশনে থাকবেন এবং তাদের সংস্পর্শে আসাদের রাখা হবে কোয়ারেন্টিনে।

ইংল্যান্ড স্কোয়াড: বেন স্টোকস (অধিনায়ক), জ্যাক বল, ড্যানি ব্রিগস, ব্রাইডন কার্স, জ্যাক ক্রাউলি, বেন ডাকেট, লিউস গ্রেগরি, টম হেম, উইল জ্যাকস, ড্যানিয়েল লরেন্স, সাকিব মাহমুদ, দাভিদ মালান, গ্রেইগ ওভারটন, ম্যাট পারকিনসন, ডেভিড পেইন, ফিল সল্ট, জন সিম্পসন, জেমস ভিন্স।

আরও পড়ুন- পাকিস্তান সিরিজের আগে ইংল্যান্ড দলে করোনার হানা

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa