ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

হেরাথের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানালেন মিরাজ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
হেরাথের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানালেন মিরাজ

জিম্বাবুয়ে সফর থেকেই জাতীয় দলের সঙ্গে কাজ শুরু করেছেন নতুন স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ। শ্রীলঙ্কার এই কিংবদন্তি স্পিনারকে পেয়ে টাইগার স্পিনাররা বেশ উচ্ছসিত।

সিরিজ শুরুর আগে অল্প সময়ে যতটুকু পারা যায়- ততটাই তারা শিখে নিচ্ছেন। তরুণ অল-রাউন্ডার মেহেদী হাসান মিরাজ মনে করেন, নতুন স্পিন পরামর্শকের কাছ থেকে পাওয়া পরামর্শ রপ্ত করতে ও কাজে লাগাতে পারলে দারুণ উপকৃত হবেন স্পিনাররা।

হারারেতে দুই দিনের প্রস্তুতি ম্যাচ শেষে  বিসিবির পাঠানো ভিডিও বার্তায় মিরাজ বলেন, 'আমাদের নতুন যে স্পিন কোচ আছেন, তিনি আমাদের সঙ্গে অভিজ্ঞতা ভাগাভাগি করে নিচ্ছেন। অনেক সফল বোলার তিনি। আমাদের সঙ্গে তিন-চার দিন কাজ করেছেন, বোলারদের সঙ্গে আলাদা করে কথা বলেছেন। আমাদের টেকনিক্যাল ও ট্যাকটিকাল যেসব দিক নিয়ে তিনি কাজ করছেন, এসব যদি আমরা রপ্ত করতে পারি, তাহলে আমাদের জন্য ভালো হবে। '

শুধু স্কিল বা বোলিংয়ের কৌশলই নয়, রঙ্গনা হেরাথের বিশেষ একটি বিষয় মিরাজের খুব মনে ধরেছে। তিনি বলেন, 'আরেকটা জিনিস, তিনি মানসিকভাবে অনেক শক্তিশালী। মানসিকভাবে অনেক সমর্থন দিচ্ছে। এই জিনিসটা আমার কাছে খুব ভালো লেগেছে। আমি মনে করি, তিনি যেসব পরামর্শ আমাদের দিচ্ছেন, এসব যদি আমরা কাজে লাগাতে পারি ও আরও কাজ করতে পারি এসব নিয়ে, তাহলে খুব উপকার হবে। '

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, জুলাই ০৫, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa