ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৭ দিনে ৫ ম্যাচ খেলবে টাইগাররা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, জুলাই ১, ২০২১
অস্ট্রেলিয়ার বিপক্ষে ৭ দিনে ৫ ম্যাচ খেলবে টাইগাররা! সংগৃহীত ছবি

চলতি জুলাই মাসের শেষের দিকে অস্ট্রেলিয়া দলের বাংলাদেশ সফরে আসার কথা। সংক্ষিপ্ত সময়ের মধ্যে দুই দলের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা।

কিন্তু তাই বলে মাত্র ৭ দিনেই ৫ ম্যাচ!

বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান অবশ্য তেমনই ইঙ্গিত দিলেন। তিনি জানান, বাংলাদেশে অ্যারন ফিঞ্চদের অবস্থান দীর্ঘ হবে না। ফলে মাত্র এক সপ্তাহের মধ্যেই নাকি সবগুলো ম্যাচ আয়োজন করা হবে।

আকরাম আরও জানান, সবমিলিয়ে অস্ট্রেলিয়া দলের বাংলাদেশে অবস্থান ১০ দিনের বেশি হবে না। দেশে করোনা পরিস্থিতি খারাপ হলেও অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে কোনো শঙ্কা নেই। সিরিজের সবগুলো ম্যাচই হবে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে। ২ আগস্ট থেকে শুরু হয়ে ৮ আগস্ট সিরিজ শেষ হয়ে যাবে।  

আকরাম খান বলেন, 'অস্ট্রেলিয়ার বিপক্ষে সূচি অনুযায়ী আগস্টের ২ তারিখ থেকে ৮ তারিখের মধ্যে ৫টা টি-টোয়েন্টি খেলব। একই ভেন্যু, মিরপুরে। '

সফরের সম্ভাবনা নিয়ে তিনি বলেন, 'এখন পর্যন্ত সব কিছু ঠিক আছে। প্রায় সব কাজই শেষ। ৯০-৯৫% কাজ হয়ে গেছে। যদি ভবিষ্যতে খুব খারাপ কিছু না হয় তাহলে ওরা আসবে একথা বলাই যায়। ওরা যেই সব সুযোগ সুবিধা চাইছে সেগুলো আমরা সম্পূর্ণ করছি। '

বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, জুলাই ০১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa