ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

ভালো ব্যাট দিয়ে ভাঙা ব্যাট ফেরত পেলেন সাইফ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জুলাই ১, ২০২১
ভালো ব্যাট দিয়ে ভাঙা ব্যাট ফেরত পেলেন সাইফ

দেশের কুরিয়ার কোম্পানিগুলোর বিরুদ্ধে প্রায়ই বিস্তর অভিযোগ শোনা যায়। পণ্য নষ্ট হওয়া কিংবা গায়েব যাওয়ার মতো ঘটনাও অহরহ।

সাধারণ মানুষ এসব নিয়ে অভিযোগ করলেও প্রতিকার পান না বললেই চলে। কিন্তু এবার এমন এক ঘটনা ঘটলো খোদ জাতীয় দলের অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের সঙ্গে।

বৃহস্পতিবার (০১ জুলাই) এক ফেসবুক পোস্টের মাধ্যমে সাইফউদ্দিন জানালেন, জিম্বাবুয়ে সফরের জন্য নিজের প্রিয় ব্যাট দুটি মেরামতের জন্য ফেনী থেকে এস এ পরিবহনের মাধ্যমে রাজশাহীতে পাঠিয়েছিলেন তিনি। কিন্তু ভালো ব্যাটের বদলে এসেছে ভাঙা ব্যাট!

ফেসবুকে ভাঙা ব্যাটের ছবি পোস্ট করে সাইফউদ্দিন লিখেছেন, 'জিম্বাবুয়ে সিরিজ সামনে রেখে ব্যাট পাঠিয়েছিলাম ফেনী এস এ পরিবহন থেকে রাজশাহীতে ব্যাট রিপেয়ারিং করার জন্য দুইটা ব্যাট। কিন্তু রিপেয়ার এর পরিবর্তে ব্যাট এর (এমন) অবস্থা। এর দায় নিতে নারাজ ফেনী এস এ পরিবহন। মনটা এজন্যই বেশি খারাপ কারণ ব্যাটটা আমি সাকিব (সাকিব আল হাসান) ভাইয়ের কাছ থেকে নিয়েছিলাম কিছুদিন আগে। '

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, জুলাই ০১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa