ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মুশফিকের ঢাকা লিগ শেষ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুন ২২, ২০২১
মুশফিকের ঢাকা লিগ শেষ

গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ১ রানে হারিয়েছে আবাহনী লিমিটেড। মোহাম্মদ সাইফুদ্দিনের বোলিং তোপ ও নাজমুল হোসেন শান্ত’র ঝড়ো ব্যাটিংয়ে ধরাশয়ী হয় গাজী গ্রুপ ক্রিকেটার্স।

 

তবে ঢাকা প্রিমিয়ার লীগের সেই ম্যাচেই হাতে চোট পান মুশফিকুর রহিম। যে কারণে চলমান সুপার লীগে আর খেলতে পারছেন না আবাহনী অধিনায়ক।

মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ম্যাচে কিপিং করার সময় ফিল্ডারের থ্রো সরাসরি মুশফিকের আঙুলে গিয়ে লাগে। ব্যথায় কাতরাতে দেখা যায় মুশফিককে। মাঠে খানিকটা চিকিৎসা নেওয়ার পর কিপিং চালিয়ে যান। পরে ব্যাটিংও করেন। কিন্তু ম্যাচের পর ব্যথা না কমায় এক্সরে করা হয়। এক্সরেতে কিছু ধরা পড়েনি। এরপর মুশফিকের আঙুলে স্ক্যান করা হয়। সেই স্ক্যান রিপোর্টেই আসে দুঃসংবাদ।

আবাহনীর ফিজিও এনামুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, মুশফিকের হাতে চোট খুব একটা গুরুতর নয়। আশা করি ৭ দিন বিশ্রামে থাকলেই ঠিক হয়ে যাবে। সুপার লীগে খেলতে না পারলেও জিম্বাবুয়ে সফরের আগে পুরোপুরি সুস্থ হয়ে ওঠবেন মুশফিক। আসন্ন জিম্বাবুয়ে সিরিজে তাকে নিয়ে কোনো শঙ্কা নেই বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ২২, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।