ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

ক্রিকেট

ডিপিএলে আর খেলা হচ্ছে না তামিমের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, জুন ১৭, ২০২১
ডিপিএলে আর খেলা হচ্ছে না তামিমের ছবি: বাংলানিউজ

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) বাকি ম্যাচগুলোতে আর খেলা হচ্ছে না তামিম ইকবালের। ডান হাঁটুতে চোট পেয়েছেন অভিজ্ঞ এই ব্যাটসম্যান।

ফলে প্রাথমিক পর্বের শেষ ম্যাচটাই এবারের ডিপিএলে দেশসেরা ওপেনারের শেষ ম্যাচ হয়ে রইল।  

ইনজুরিতে ছিটকে যাওয়ায় তামিমকে সুপার লিগে পাচ্ছে না প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। লিগের প্রথম পর্বে স্বরূপে দেখা যায়নি তামিমকে। যদিও তার ক্লাব প্রাইম ব্যাংক পয়েন্ট তালিকার চূড়ায় থেকে লিগের প্রথম পর্ব শেষ করেছে।

জানা গেছে, গত কয়কেটি ম্যাচ হাঁটুর ব্যথা নিয়েই খেলেছেন তামিম। তবে সামনে জিম্বাবুয়ে সফর থাকায় তাকে নিয়ে আর ঝুঁকি নিতে রাজি নয় দল।  

নিজের চোটের ব্যাপারে এক অডিও বার্তায় তামিম বলেন, 'আমার গত কয়েকটি ম্যাচেই পায়ে ভীষণ ব্যাথা হচ্ছিল। বিশেষ করে ফিল্ডিং করতে, রান নিতে অনেক কষ্ট হচ্ছিল। ডাক্তারদের সঙ্গে কথা বলেছি। বিসিবি মেডিকেল স্টাফদের সঙ্গে কথা বলেছি। ওনাদের পরামর্শ, আমার এই মুহূর্তে না খেলাই ভালো হবে। '

আজ বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলাঘর সমাজ কল্যাণ সমিতির সঙ্গে ম্যাচ শেষে হোটেলের জৈব-সুরক্ষা বলয় ছেড়ে বাসায় ফিরে গেছেন তামিম। আপাতত তাকে বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।  

আগামী ২৯ জুন তিন ফরম্যাটের সিরিজ খেলতে জিম্বাবুয়ে সফরে যাওয়ার কথা বাংলাদেশ দলের। অবশ্য সফরের সূচি এখনও চূড়ান্ত হয়নি।  

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জুন ১৭, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa