ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

ক্রিকেট

শীর্ষে থেকেই সুপার লিগে উঠলো প্রাইম ব্যাংক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, জুন ১৭, ২০২১
শীর্ষে থেকেই সুপার লিগে উঠলো প্রাইম ব্যাংক

আসরের শুরু থেকেই দাপট দেখানো প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব প্রাথমিক পর্বের শেষটাও করল দারুণ। খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে ডাকওয়ার্থ-লুইস-স্টার্ন পদ্ধতিতে ৫ উইকেটে হারিয়েছেন তামিম ইকবালরা।

এরই ফলে শীর্ষ থেকেই সুপার লিগে পা দিল দলটি।

ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির ৬১তম ম্যাচে মিরপুর শেরে বাংলায় বৃহস্পতিবার ৯ ওভারে খেলাঘরের রান যখন ৪ উইকেটে ৬১, বৃষ্টিতে বন্ধ হয় খেলা। পরে ম্যাচ নেমে আসে ১০ ওভারে। খেলাঘরের ইনিংস থামে ৬৮ রানে। যেখানে ডিএলএস পদ্ধতিতে প্রাইম ব্যাংকের লক্ষ্য দাঁড়ায় ১০ ওভারে ৭৪। আর রনি তালুকদারের ঝড়ো ব্যাটে ইনিংসের ৫ বল বাকি থাকতে ৫ উইকেট হারিয়ে লক্ষেও পৌঁছে যায় প্রাইম ব্যাংক।

৭৪ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা দাপুটে করে প্রাইম ব্যাংক। উদ্বোধনী জুটিতে ৫ ওভারে রনি ও তামিম মিলে ৪৮ রান তোলেন। তবে তামিমরে (৯) বিদায়ের পর দ্রুত আরও উইকেট হারিয়ে এক সময় হারের শঙ্কাও জাগে এই শিবিরে। কিন্তু শুরুতে রনির ১৯ বলে ৭টি চার ও এক ছক্কায় ৩৯ রানের সুবাদে জয় নিয়েই মাঠ ছাড়ে দলটি।

খেলাঘরের ইরফান হোসেন ২টি ও মাসুম খান একটি উইকেট নেন।

টস জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার শাহরিয়ার কোমল ছাড়া আরও কেউই বলার মতোর স্কোর করতে পারেননি খেলঘরের হয়ে। কোমল ২৫ বলে ৪টি চার ও এক ছক্কায় ৩১ রানে অপরাজিত থাকেন।

প্রাইম ব্যাংকের নাহিদুল ইসলাম ২টি ও মনির হোসেন একটি উইকেট পান।

ম্যাচে সেরার পুরস্কার পান রনি তালুকদার।

লিগে ১১ ম্যাচে ৯ জয়ে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে প্রাইম ব্যাংক। সমান ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে খেলাঘর রেলিগেশন লিগ এড়াতে তাকিয়ে অন্য ম্যাচে।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, জুন ১৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa