ঢাকা, শনিবার, ২০ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

ক্রিকেট

লো স্কোরিং ম্যাচেও আবাহনীর বড় পরাজয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জুন ১৬, ২০২১
লো স্কোরিং ম্যাচেও আবাহনীর বড় পরাজয় ম্যাচ শেষে দুই দলের ক্রিকেটাররা। ছবি: শোয়েব মিথুন

ওপেনার সাইফ হাসানের ছয় ছক্কাতেও বড় সংগ্রহ পেল না প্রাইম দোলেশ্বর। তবে লো স্কোরিং লক্ষ্যেও ২৮ রানের বড় হার নিয়ে মাঠ ছেড়েছে আবাহনী লিমিডেট।

ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে প্রথমে ব্যাট করা দোলেশ্বর নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ১৩২ রান তোলে। জবাবে কামরুল ইসলাম রাব্বির তাণ্ডবে ১০৪ রানে শেষ হয় আবাহনীর ইনিংস।

বুধবার মিরপুর শেরে বাংলায় ১৩৩ রানের লক্ষ্যে খেলতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারায় আবাহনী। সর্বোচ্চ ১৫ বলে ২৬ রান করেন আফিফ হোসেন। মোহাম্মদ নাঈমের ব্যাট থেকে আসে ২২ রান।

কামরুল ইসলাম রাব্বি ২.৫ ওভারে ১১ রান দিয়ে ৪টি উইকেট দখল করেন। ম্যাচ সেরার পুরস্কারও ওঠে এই পেসারের হাতে। শরিফুল্লাহ পান ২ উইকেট।

টসে জিতে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে সাইফে ফিফটির ওপর ভর করে ১৩২ রান সংগ্রহ করে দোলেশ্বর। ৪৯ বলে ১টি চার ও ৬টি ছক্কায় ৫৮ রান করেন এই ওপেনার। ২৩ রান করেন আরেক ওপেনার ইমরানুজ্জামান।

আবাহনীর মেহেদী হাসান রান ৩টি উইকেট দখল করেন।

লিগে ১০ ম্যাচে সপ্তম জয়ে ১৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠে এসেছে দোলেশ্বর। সমান ম্যাচে তৃতীয় হারে ১৪ পয়েন্ট নিয়ে তিনে আছে আবাহনী।

১৬ পয়েন্ট নিয়ে চূড়ায় রয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। এই তিন দলের সঙ্গে সুপার সিক্স নিশ্চিত হয়েছে মোহামেডান, গাজী গ্রুপ ক্রিকেটার্স ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জুন ১৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa