ঢাকা, রবিবার, ৯ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

ক্রিকেট

কিন্ডারগার্টেন পাস করায় মেয়েকে সাকিবের অভিনন্দন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, জুন ১৫, ২০২১
কিন্ডারগার্টেন পাস করায় মেয়েকে সাকিবের অভিনন্দন

বরাবরই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকা সাকিব আল হাসান বর্তমানে ঢাকা প্রিমিয়ার লিগের খেলা থেকে সাময়িক নিষেধাজ্ঞায় রয়েছেন। আচরণবিধি ভাঙায় মোহামেডান স্পোর্টিং ক্লাবের এই তারকা তিন ম্যাচে নিষেধাজ্ঞাসহ ৫ লাখ টাকা জরিমানাও গুনছেন।

তবে বিশ্বসেরা অলরাউন্ডার ফুরফুরে মেজাজেই রয়েছেন।

সাকিব-শিশির দম্পতির প্রথম সন্তান আলাইনা হাসান অব্রি সম্প্রতি কিন্ডারগার্টেন পাস করেছেন। আর মেয়ের এমন খবরে অভিনন্দন জানিয়েছেন সাকিব। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এনিয়ে একটি স্ট্যাটাস দেন তিনি।

অব্রির একটি ছবি পোস্ট করে সাকিব লিখেন, কিন্ডারগার্টেন থেকে উত্তীর্ণ হওয়ায় আমার বড় মেয়েকে অভিনন্দন। তবে এমন আনন্দঘন দিনে থাকতে না পেরে আমি দুঃখিত। কিন্তু নিকট ভবিষ্যতে এমন দিন আর মিস হবে না।

সাকিব বর্তমানে বাংলাদেশে থাকলেও তার পরিবার যুক্তরাষ্ট্রে রয়েছে।

২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে কুলসুম শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাকিব। তারপর তার ঘর আলো করে এসেছে দুটি কন্যা এবং একটি পুত্র সন্তান। সাকিবের প্রথম কন্যা অব্রি। দ্বিতীয় কন্যা ইরাম হাসান। এরপর এসেছে একমাত্র পুত্র আইজাহ আল হাসান।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, জুন ১৫, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa