ঢাকা, সোমবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৬ জুলাই ২০২১, ১৫ জিলহজ ১৪৪২

ক্রিকেট

সাকিবের নিষেধাজ্ঞা কমাতে মোহামেডানের আবেদন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, জুন ১৩, ২০২১
সাকিবের নিষেধাজ্ঞা কমাতে মোহামেডানের আবেদন

সাকিব আল হাসানের নিষেধাজ্ঞা কমানোর জন্য আবেদন করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। আবাহনীর বিপক্ষে শুক্রবারের ম্যাচে অ-খেলোয়াড়সুলভ আচরণের কারণে মোহামেডানের অধিনায়ককে ৩ ম্যাচ নিষিদ্ধ ও ৫ লাখ টাকা জরিমানা করা হয়।

সাকিবের এই নিষেধাজ্ঞা তুলে নিতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বরাবর আবেদন করেছে দলটি।  

মোহামেডানের ডিরেক্টর ইন-চার্জ অব অ্যাডমিনিস্ট্রেশন কাজী ফিরোজ রশিদ এমপির পক্ষ থেকে বিসিবি সভাপতির কাছে আবেদন করা হয়েছে। চিঠিতে উল্লেখ করা হয়, ‘অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য মোহামেডানের অধিনায়ক সাকিব আল হাসান আপনার কাছে গভীরভাবে অনুতপ্ত। সেই সাথে মোহামেডান স্পোর্টিং ক্লাব এই ঘটনা সৃষ্টির জন্য লজ্জিত ও দুঃখ প্রকাশ করছে। বাকি খেলাগুলো চলাকালীন সময়ে সাকিব আল হাসানের এরূপ ঘটনার পুনরাবৃত্তি হলে স্বয়ংক্রিয়ভাবে তার শাস্তি বহাল থাকবে। ’

এই বিষয়ে সিসিডিএমের সদস্য সচিব আলী হোসেন বলেন যে, শাস্তি কমানোর ইস্যুতে সিসিডিএম কোনো মন্তব্য করবে না। যেহেতু মোহামেডানের পাঠানো চিঠিটা পাপন বরাবর, তাই পাপনই সিদ্ধান্ত নেবেন সাকিবের শাস্তি কমবে কি কমবে না।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জুন ১৩, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa