ঢাকা, শনিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১২ জুন ২০২১, ০১ জিলকদ ১৪৪২

ক্রিকেট

শাকিলের দুর্দান্ত বোলিংয়ে শেখ জামালের সহজ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, জুন ১০, ২০২১
শাকিলের দুর্দান্ত বোলিংয়ে শেখ জামালের সহজ জয়

ঢাকা প্রিমিয়ার লিগে সালাউদ্দিন শাকিলের ক্যারিয়ার সেরা বোলিংয়ে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে ৬ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। প্রথমে ব্যাট করা পারটেক্স মাত্র ১০৪ রানে গুটিয়ে যায়।

জবাবে ৪ উইকেট হারিয়ে ও ১৬ বল হাতে রেখে জয় তুলে নেন নুরুল হাসান-আশরাফুলরা।

বৃহস্পতিবার (১০ জুন) বিকেএসপির ৪ নাম্বার মাঠে ১০৫ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শেখ জামালের হয়ে সর্বোচ্চ ৩০ রান করেন দলনেতা সোহান। এছাড়া ইলিয়াস সানি অপরাজিত ২৭ ও নাসির হোসেন ২২ রান করেন। মোহাম্মদ আশরাফুলের ব্যাট থেকে ১৭ রান আসে।

পারটেক্স বোলার জয়নুল ইসলাম ২টি উইকেট পান।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে শাকিলের তোপে পড়ে পারটেক্স ব্যাটসম্যানরা। সর্বোচ্চ ২০ রান করা ওপেনার আব্বাস মুসা শাকিলের শিকার হয়েই মাঠ ছাড়েন। দলের হয়ে আর কেউ বলার মতো স্কোর করতে পারেনি।

বাঁহাতি মিডিয়াম পেসার শাকিল ৩.৩ ওভারে মাত্র ১৬ রান দিয়ে ৫ উইকেট দখল করেন। ম্যাচ সেরার পুরস্কারও তিনি পান। ইলিয়াস সানি পান ২টি উইকেট।

এ জয়ের পর ছয় রাউন্ড শেষে শেখ জামালের জয়-পরাজয় সংখ্যা হলো সমান তিন, ৬ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান এখন টেবিলের পাঁচ নম্বরে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, জুন ১০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa