ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

৭ উইকেট হাতে রেখেও হেরেছে ওল্ড ডিওএইচএস

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, জুন ৭, ২০২১
৭ উইকেট হাতে রেখেও হেরেছে ওল্ড ডিওএইচএস ব্রাদার্স ইউনিয়নের উল্লাস

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের কাছে ২ রানে হেরেছে ওল্ড ডিওএইচএস। সোমবার ব্রাদার্সের বোলারদের কৃপণ বোলিংয়ে ৭ উইকেট হাতে রেখেও জিততে পারেনি ওল্ড ডিওএইচএস।

বিকেএসপি’র ৪ নম্বর মাঠে টস জিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৩৯ রান সংগ্রহ করে ব্রাদার্স। মাইশুকুর রহমানের ৪৮ বলে অপরাজিত ৬৮ রান করেন। এছাড়া রাহাতুল ফেরদৌস ২৬ রান করেন। অধিনায়ক মিজানুর রহমানের ব্যাট থেকে আসে ২১ রান।

১৪০ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে আনিসুল ইসলাম ইমন ও রাকিন আহমেদের ব্যাটে শুরুটা ভালোই হয় ওল্ড ডিওএইচএসের। উদ্বোধনী জুটিতে ৫৭ রান তুলে তারা। রাকিন ৩১ বলে ৩৩ রান করেন। ইমনের ব্যাট থেকে আসে ৫০ বলে ৬৪ রান।

জয়ের জন্য শেষ ওভারে ৭ রান দরকার ছিল ওল্ড ডিওএইচএসের। প্রিতম কুমারের করা শেষ ওভারের প্রথম বলে এক রান নেন রাফসান রহমান। দ্বিতীয় বলে দুই রান নিতে গিয়ে রানআউট হন ৩৩ বলে ৩৪ রান করা মাহমুদুল হাসান জয়। শেষ ওভারটিতে মাত্র ৪ রান নিতে পারে তারা। ফলে ৭ উইকেট হাতে রেখেও ২ রানের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে ডিওএইচএস।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুন ০৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।