ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ক্রিকেট

তৃতীয় ওয়ানডের দলে নাঈম শেখ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, মে ২৬, ২০২১
তৃতীয় ওয়ানডের দলে নাঈম শেখ

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডের দলে ডাক পেয়েছেন ওপেনার নাঈম শেখ।

সর্বশেষ নিউজিল্যান্ড সফরে দলে ছিলেন নাঈম।

কিন্তু সেখানে কোনো ম্যাচ না খেলেই দেশে ফেরেন তিনি। এরপর তার জায়গা হয়নি শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম দুই ওয়ানডের দলে। কিন্তু শেষ ম্যাচে হুট করেই ডাক পড়ল তার। তবে আগের দলের সবাই আছেন বহাল তবিয়তেই। বাদ যাননি প্রথম দুই ম্যাচে ব্যর্থ লিটন। টিকে গেছেন সৌম্য সরকার এবং মোহাম্মদ মিঠুনও।

লিটন দাস, তামিম ইকবাল ও সৌম্য সরকারের পর ওপেনিং পজিশনে দলের চতুর্থ ব্যাটসম্যান হতে যাচ্ছেন নাঈম শেখ, ধারণা করা হচ্ছে, শেষ ম্যাচে লিটন দাসের বদলে তাকেই একাদশে রাখা হবে। কারণ সবশেষ ৮ ইনিংস মিলিয়ে লিটনের রান মাত্র ১০১। চলতি সিরিজের দুই দুই ওয়ানডের একটিতে শূন্য রান করার পর দ্বিতীয়টিতে করেছেন ২৫ রান।

এর আগে বাংলাদেশের জার্সিতে ৯টি টি-টোয়েন্টি খেলা নাঈম শেখের গত বছর জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে অভিষেক হয়েছিল। তবে ওই ম্যাচে ব্যাটিংয়ের সুযোগ পাননি তিনি। লিস্ট ‘এ’ ক্রিকেটে ৪২ ম্যাচে ৪টি সেঞ্চুরি ও ১২টি ফিফটি আছে তার। ৫০ ওভারের ক্রিকেটে তার ব্যাটিং গড় ৪৫.৫২। আছে সেঞ্চুরিও।

বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, মোহাম্মদ নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, মেহেদি হাসান, শরিফুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, মে ২৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa