ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

পিসিবির সিদ্ধান্তে ইনজামামের ক্ষোভ প্রকাশ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, মে ১৮, ২০২১
পিসিবির সিদ্ধান্তে ইনজামামের ক্ষোভ প্রকাশ

করোনার তাণ্ডবে লণ্ডভণ্ড বিশ্ব। ফলে ঘাটতি পূরণ করতে চলতি মৌসুমে প্রচুর সিরিজের আয়োজন করছে সব দেশের ক্রিকেট বোর্ড।

পাকিস্তানও এর ব্যাতিক্রমী নয়। তবে তাঁদের এক সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেছেন দেশটির সাবেক অধিনায়ক ও কিংবদন্তি ব্যাটসম্যান ইনজামাম উল হক।

জুলাই মাসে জেসন হোল্ডারদের বিরুদ্ধে ক্যারিবিয়ান সফরে তিনটি টি-টোয়েন্টি ও তিনটি টেস্ট ম্যাচ খেলার কথা থাকলেও সূচিতে পরিবর্তন ঘটানো হয়। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সিইও ওয়াসিম খান আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে একটি টেস্টের বদলে দুইটি অতিরিক্ত টি-২০ ম্যাচ খেলার সিদ্ধান্তের কথা জানিয়েছে। আর এতেই চটেছেন ইনজামাম।

এ ব্যাপারে নিজের ইউটিউব চ্যানেলে ইনজামাম বলেন, ‘টি-টোয়েন্টি ক্রিকেট লোককে বিনোদন দেয় এবং অবশ্যই খেলা উচিত। কিন্তু একটার ঘাড়ে আরেকটা চাপিয়ে দেওয়ার কোন মানেই হয় না। টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অধিক অর্থ উর্পাজন হলে হোক টি-টোয়ন্টি। তবে টেস্ট ক্রিকেটকে যেন এর মাশুল না দিতে হয়। যদি ক্রিকেট বোর্ডই টেস্টের চেয়ে টি-টোয়েন্টিকে বেশি প্রাধান্য দেয়, তাহলে খেলোয়াড়রা তো একই পথে হাঁটবে। ক্রিকেটের আসল মজা কিন্তু টেস্ট ম্যাচেই যেখানে ব্যাটসম্যানদের আসল দক্ষতা বোঝা যায়। ’

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, মে ১৮, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।