ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

করোনা থেকে বাবাকে বাঁচাতে পারলেন না সাকারিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, মে ৯, ২০২১
করোনা থেকে বাবাকে বাঁচাতে পারলেন না সাকারিয়া

আইপিএল খেলে যে টাকা পেয়েছিলেন তা দিয়ে করোনা আক্রান্ত বাবাকে সুস্থ করার লড়াইয়ে নেমেছিলেন চেতন সাকারিয়া। কিন্তু পারলেন না রাজস্থান রয়্যালসের এই পেসার।

করোনার কাছে হার মেনে পরপারে পাড়ি জমালেন তার বাবা কাঞ্জিভাই।

কিছুদিন আগে আইপিএলের এবারের আসর স্থগিত হওয়ার পর চেতন সাকারিয়া জানিয়েছিলেন, তার বাবা করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। আইপিএলের টাকা বাবার চিকিৎসা করাচ্ছিলেন তিনি। কিন্তু শেষরক্ষা হয়নি। সবরকম চেষ্টা করেও বাঁচানো যায়নি কাঞ্জিভাইকে। তরুণ ক্রিকেটার আগের দিনই বাবাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। তার টেম্পো ড্রাইভার বাবার শারিরীক অবস্থার অবনতি হওয়ায় তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল।

দরিদ্র পরিবারের ছেলে চেতন সাকারিয়া ছোটবেলায় মামার স্টেশনারি দোকানে কাজ করত চেতন। পাঁচ বছর আগেও তাদের বাসায় টিভি ছিল না। বাবা অসুস্থ হওয়ার পর ক্রিকেট খেলার পাশাপাশি সংসারের সব ব্যয় একাই বহন করতেন চেতন। আইপিএল ১ কোটি ২০ লাখ রুপির চুক্তিটা তাই তার পরিবারের কাছে বিশাল কিছু।  

কয়েকমাস আগে এক বছরের ছোট ভাইকে হারিয়েছেন চেতন সাকারিয়া। এবার হারালেন বাবাকেও। চেতনের এই বিপদের দিনে সমবেদনা জানিয়েছেন মাঝপথে বন্ধ হয়ে যাওয়া আইপিএল থেকে দেশে ফিরে কোয়ারেন্টিনে থাকা মোস্তাফিজুর রহমান। সতীর্থের দুঃসময়ে মোস্তাফিজ সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ছবি পোস্ট করে লিখেছেন, 'হঠাৎ করেই সাকারিয়ার বাবার মৃত্যুসংবাদ পেলাম! সাকারিয়া এবং তার পরিবারের জন্য আমার গভীর সমবেদনা রইল। শক্ত থাকো ভাই। ' 

Saddened to hear the demise of Sakariya's father. My deepest condolence to Sakariya & his family. Stay strong brother. ??

Posted by Mustafizur Rahman on Sunday, May 9, 2021

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, মে ০৯, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।