ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

কোচ ডমিঙ্গোর পাশে দাঁড়ালেন সুজন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, মে ৬, ২০২১
কোচ ডমিঙ্গোর পাশে দাঁড়ালেন সুজন

শ্রীলঙ্কা সফর শেষে মঙ্গলবার দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। যেখানে দুই ম্যাচ টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে হেরেছে বাংলাদেশ।

আগামী ২৩ মে আবার এই শ্রীলঙ্কার বিপক্ষেই দেশের মাটিতে ওয়ানডে সিরিজ খেলবে টাইগাররা। তবে এরই মধ্যে গুঞ্জন শোনা যাচ্ছে, বাংলাদেশ দলের হেড কোচ রাসেল ডমিঙ্গোকে বরখাস্ত করা হতে পারে। তবে এ ব্যাপারে ডমিঙ্গোর পাশে দাঁড়ালেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও শ্রীলঙ্কা সফরে টিম লিডারের দায়িত্ব পালন করা খালেদ মাহমুদ সুজন।

বুধবার জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে সুজন বলেন, 'রাসেল ডমিঙ্গোকে বলির পাঁঠা বানানো ঠিক হবে না। সব দায় কোচকে দেওয়া ঠিক নয়। সে একটা বড় দলেরও কোচ ছিল। তার চেষ্টায় কোনো কমতি নেই। মূলত সে দুর্ভাগা। আমি তার সঙ্গে মাত্র একটি সিরিজে কাজ করেছি। এত তাড়াতাড়ি তার সম্পর্কে কোনো কিছু বলা যাবে না। যেটুকু বলতে পারি তা হলো, সে চেষ্টা করছে'।

তিনি আরো বলেন, 'আমাদের এটা বুঝতে হবে যে, ব্যর্থতার জন্য শুধু কোচ দায়ী থাকেন না। মূলত ক্রিকেটারদের পারফর্ম করতে হবে। খেলাটাকে এগিয়ে নেওয়ার জন্য আমাদের আরো পরিকল্পনা করতে হবে এবং সেগুলোর বাস্তবায়ন ঘটাতে হবে'।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, মে ০৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।