ঢাকা, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১, ০৮ জিলকদ ১৪৪২

ক্রিকেট

ভারত ছেড়ে দেশে ফিরলেন ৮ ইংলিশ ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, মে ৬, ২০২১
ভারত ছেড়ে দেশে ফিরলেন ৮ ইংলিশ ক্রিকেটার

আইপিএল স্থগিত হওয়ার পরের দিন বুধবার (৫ মে) নিজেদের দেশে ফিরে এসেছেন ৮ ইংলিশ ক্রিকেটার। জনি বেয়ারস্টো, জস বাটলার, স্যাম বিলিংস, ক্রিস ওকস, মঈন আলী, জেসন রয়, স্যাম কারেন এবং টম কারেনরা আহমেদাবাদ থেকে হিথরোতে পৌঁছে গেছেন।

যে ৮ জন ইংলিশ ক্রিকেটার ইংল্যান্ড ফিরেছেন তাদের সকলকেই সেই দেশের সরকারের বেঁধে দেওয়া হোটেল ১০ দিন আইসোলেশনে কাটিয়েই নিজের ঘরে ফিরতে হবে। তবে এখনও ভারতে ইয়ন মরগান, ক্রিস জর্ডান ও ডেভিড মালানের মতো বেশ কয়েকজন ক্রিকেটার রয়ে গেছেন। অবশ্যই তাদেরকেও দেশে ফেরানোর ব্যবস্থা করবে বিসিসিআই।

এবারের আইপিএল ইংলিশ ক্রিকেটারদের মধ্যে বাটলারের পারফরম্যান্স ছিল দারুণ। আইপিএল ক্যারিয়ারে প্রথম সেঞ্চুরির করেন তিনি। নয়াদিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ৬৪ বলে ১২৪ রানের মারাকাটারি ইনিংস খেলেন ইংল্যান্ডের জস বাটলার। তার ব্যাটে ভর করেই এদিন রাজস্থান ২২০ রান তুলেছিল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। এই ম্যাচ ৫৫ রানে জিতেছিলেন বাটলাররা।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, মে ০৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa