ঢাকা, শনিবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৯ জুন ২০২১, ০৮ জিলকদ ১৪৪২

ক্রিকেট

চেন্নাইর ব্যাটিং কোচ মাইক হাসি করোনায় আক্রান্ত

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, মে ৫, ২০২১
চেন্নাইর ব্যাটিং কোচ মাইক হাসি করোনায় আক্রান্ত

চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইক হাসি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আইপিএলে জৈব-সুরক্ষা বলয়ে থাকার পরও সর্বশেষ এই অস্ট্রেলিয়ান সাবেক ক্রিকেটারের কোভিড-১৯ পজিটিভ হলো।

এমনটি নিশ্চিত করে ক্রিকইনফো জানিয়েছে হাসির ‘বর্ডারলাইন’ লক্ষণ দেখা দিয়েছে। তবে দিল্লির হোটেলে তাকে ১০ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে।

এবারের আইপিএলে থাকা প্রথম বিদেশি হিসেবে করোনায় আক্রান্ত হলেন হাসি। মঙ্গলবারই তার করোনা ধরা পড়ে। তবে চেন্নাই পুরোপুরি নিশ্চিত হওয়ার জন্য আরও একবার টেস্ট করায়।

করোনায় আক্রান্ত হওয়ার ফলে আইপিএলে থাকা অন্য অস্ট্রেলিয়ানদের সঙ্গে তিনি যোগ দিতে পারছেন না। ক্রিকেট অস্ট্রেলিয়া ও বিসিসিআইয়ের পরিকল্পনা অনুযায়ী এখানের অস্ট্রেলিয়ানদের ভারত থেকে মালদ্বীপ অথবা শ্রীলঙ্কায় পাঠানো হবে। আর সেখান থেকেই তারা নিজ দেশে ফিরবেন। কেননা ভারতজুড়ে করোনা মহামারি বেড়ে যাওয়ায় অস্ট্রেলিয়া সরকার দু’দেশের সমস্ত ফ্লাইট নিষিদ্ধ করেছে।

এদিকে চেন্নাই দলের তৃতীয় ব্যক্তি হিসেবে কোভিড পজিটিভ হলেন হাসি। এর আগে বোলিং কোচ লক্ষীপতি বালাজি ও কর্মকর্তা আক্রান্ত হয়েছিলেন।

এর আগে ভারতে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় ও আইপিএলের ৮ দলের ৪ দলের মাঝে করোনা সংক্রমণ হওয়ায় মঙ্গলবার স্থগিত হয়ে যায় আইপিএল ২০২১।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, মে ০৫, ২০২১
এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa