ঢাকা, মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৮ মে ২০২১, ০৫ শাওয়াল ১৪৪২

ক্রিকেট

তৃণমূল ক্রিকেট উন্নয়নে মৌলভীবাজারে নতুন সংগঠন 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, মে ৪, ২০২১
তৃণমূল ক্রিকেট উন্নয়নে মৌলভীবাজারে নতুন সংগঠন  সভাপতি মো. সাখাওয়াৎ হোসেন লিটনকে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রাজিভ

তৃণমূল অর্থাৎ গ্রাম ও ইউনিয়ন থেকে মেধাবী ও দক্ষ ক্রিকেটার তুলে আনার লক্ষ্যে মৌলভীবাজারে যাত্রা শুরু করলো ক্রিকেট সংশ্লিষ্ট সংগঠন ‘মৌলভীবাজার ক্রিকেট ডেভেলপমেন্ট কমিউনিটি (এমসিডিসি)।

মঙ্গলবার (৪ এপ্রিল) সংগঠনটির অফিসিয়াল প্যাডে সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে জেলা সদরের ১২টি ইউনিয়ন ও পৌরসভার ক্রিকেট প্রতিনিধিদের সমন্বয়ে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় মো. সাখাওয়াৎ হোসেন লিটনকে সভাপতি ও হাবিবুর রহমান রাজিভকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

জেলা সদরের ১২ ইউনিয়নের ক্রিকেটপ্রেমী সংগঠক ও ডেলিগেটরা তাদের ওপর আস্থা রেখে এ গুরুভার অর্পণ করায় সবার প্রতি কৃতজ্ঞতা জানান নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।  

সংগঠনটির লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে সদ্য নির্বাচিত সভাপতি মো. সাখাওয়াৎ হোসেন বলেন, আমরা যে নতুন যাত্রা পথে উপনীত হয়েছি তা অবশ্যই তৃণমূল কেন্দ্রীক। এমসিডিসি গ্রাম-গঞ্জ-ইউনিয়ন পর্যায় থেকে সমন্বিতভাবে মেধাবী ক্রিকেটারদের তুলে আনবে। এ জন্য তৃণমূল থেকে শহর পর্যন্ত একটা ক্রিকেটবান্ধব উন্নয়ন সেতু রচনার প্রয়োজন রয়েছে, যার মাধ্যমে একটা স্বচ্ছ নিয়ম ও অবকাঠামোর মধ্য দিয়ে জেলার ক্রিকেট একটা শক্ত অবস্থানে উঠে যাবে বলে আমাদের বিশ্বাস।  

সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রাজিভ বলেন, জেলার তৃণমূলের ক্রিকেট উন্নয়নে আধুনিক নব-জাগরণের সৃষ্টি করবে এমসিডিসি। এজন্য আমরা প্রতিটা ইউনিয়নে ক্রিকেট বান্ধব কমিটি সাজাবো।
 
মৌলভীবাজার ক্রিকেট ডেভেলাপমেন্ট কমিউনিটির অন্য যারা পদ পেলেন তাদের মধ্যে মো: ইমরান হোসেন (শাওন), দেলওয়ার মজুমদার চমন, রাজ কুমার সরকার, সুমেল আহমেদ, মঞ্জুর হোসেন, রাহুল ভট্টাচার্য সহ –সভাপতি পদে। রেজওয়ান মজুমদার রুমান, অতিরিক্ত সাধারন সম্পাদক। আতাউর রহমান ফয়েজ, শাহ নেওয়াজ বিল্লাহ, আকিদুর রহমান সোহান যুগ্ম-সাধারণ সম্পাদক পদে। সূফি মাহমুদ সাঈদ, কামরুল হাসান, উবায়েদুর রহমান-সাংগঠনিক সম্পাদক পদে। ফরহাদ আহমদ-দপ্তর সম্পাদক, জাবেদ আহমদ, সহ-দপ্তর সম্পাদক। তানভীর আহমদ শিপু-কোষাধ্যক্ষ্য। আতাউর রহমান-যোগাযোগ ও পরিকল্পনা সম্পাদক, রাহুল গোপ-সহ-যোগাযোগ ও পরিকল্পনা সম্পাদক। জহিরুল ইসলাম নোভেল-সমাজ কল্যান ও সংস্কৃতি সম্পাদক, শাহরিয়ার আলম শুভ-সহ-সমাজ কল্যান ও সংস্কৃতি সম্পাদক। সাব্বির আহমদ জয়-প্রচার সম্পাদক, আতিফ রহমান মাহি-সহ প্রচার সম্পাদক। তানিম আহমেদ-তথ্য ও প্রকাশনা সম্পাদক, নাহিদ জামান-সহ-তথ্য ও প্রকাশনা সম্পাদক ছাড়াও মোমিন খাঁন, আব্দুল আউয়াল, জসিম আহমদ, রাজন আহমদ, আব্দুল কাইয়ুম জাভেদ, মো: মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান খাঁন ইমরান, রুমন আহমদ, ফয়সল আহমদ, জুনেদ আহমদ, টিটু আল শাফি, শাহনুর রহমান, আহাদুর রহমান অভি-সদস্য হিসেবে কমিটিতে পদ পেয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মে ০৪, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa