ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

ক্রিকেট

প্রতিবন্ধী ক্রিকেটার ইকবালের পাশে দাঁড়ালেন ফ্রিল্যান্সার ইমরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, মে ২, ২০২১
প্রতিবন্ধী ক্রিকেটার ইকবালের পাশে দাঁড়ালেন ফ্রিল্যান্সার ইমরুল

বাগেরহাট: বাংলাদেশ প্রতিবন্ধী ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান মো. ইকবাল হোসেনের পরিবারকে নগদ অর্থ, খাদ্য ও পোশাক প্রদান করেছেন ছাত্রলীগ নেতা ফ্রিল্যান্সার ইমরুল কায়েস পান্থ।

রোববার বিকেলে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার মধ্যকালিকাবাড়ি গ্রামে ইকবালের বাড়িতে গিয়ে এই সহযোগিতা করেন তিনি।

এসময় সাংবাদিক আলী আকবর টুটুল ও এসএস শোহান উপস্থিত ছিলেন। লকডাউনের মধ্যে ঈদের আগমুহূর্তে নগদ অর্থ, পোশাক ও খাদ্য সামগ্রী পেয়ে খুশি ইকবাল ও তার পরিবার।

ক্রিকেটার মো. ইকবাল হোসেন বলেন, একজন খেলোয়ার হিসেবে সরকারি কোনো ভাতা বা সহযোগিতা না পাওয়ায় এক ধরনের মানবেতর জীবন যাপন করি আমরা। আজকে পান্থ ভাই যে সহযোগিতা করলেন এ জন্য আমি তার কাছে কৃতজ্ঞ।

ফ্রিল্যান্সার ইমরুল কায়েস পান্থ বলেন, বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদ দেখে ইকবালের আর্থিক দৈন্যতা ও অসহায়ত্বের কথা জানতে পারি। পরবর্তীতে সংবাদকর্মীদের সহযোগিতায় ইকবালের বাড়িতে এসে আমার সাধ্যমত তাকে সহযোগিতা করেছি। সমাজের অন্য বিত্তবানরাও এভাবে অসহায় মানুষের পাশে এগিয়ে আসেন তাহলে অসহায় মানুষের সংখ্যা কমে যাবে।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা,  মে ০২, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।