ঢাকা, বৃহস্পতিবার, ২৩ বৈশাখ ১৪২৮, ০৬ মে ২০২১, ২৩ রমজান ১৪৪২

ক্রিকেট

২ কোটি টাকার সহায়তা পাচ্ছে ঘরোয়া ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, মে ১, ২০২১
২ কোটি টাকার সহায়তা পাচ্ছে ঘরোয়া ক্রিকেটাররা

করোনা ভাইরাসের প্রোকোপ বেড়ে যাওয়ায় স্থগিত হয়ে যায় ঘরোয়া ক্রিকেট। আবার কবে মাঠে ক্রিকেট ফিরবে তা কেউ জানে না।

এমতাবস্থায় ভালো নেই দেশের ঘরোয়া ক্রিকেটাররা। কারণ তাদের আয়ের একমাত্র পথ ঘরোয়া ক্রিকেট বন্ধ হয়ে গেছে। এই অসহায় ক্রিকেটারদের পাশে দাঁড়িয়েছে বিসিবি। দেওয়া হয়েছে বড় অঙ্কের প্রণোদনার ঘোষণা।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন কেন্দ্রীয় চুক্তির বাইরে থাকা ১৭২০ ক্রিকেটারকে প্রায় দুই কোটি টাকার আর্থিক প্রণোদনা দিচ্ছেন। অনুদানের তালিকায় থাকা ১৭২০ ক্রিকেটারের মধ্যে ১৪৩২ জনই ছেলে বাকি ২৮৮ জন মেয়ে ক্রিকেটার। অবশ্য বিসিবির চুক্তিভুক্ত নারী ক্রিকেটাররাও এই অনুদানের আওতাভুক্ত থাকবেন।

বিসিবি আরো জানিয়েছে, ঘরোয়া ক্রিকেটের বিভিন্ন আসর যেমন ঢাকা প্রিমিয়ার লিগ, ঢাকা প্রথম, দ্বিতীয়, তৃতীয় বিভাগ লিগ, জাতীয় নারী ক্রিকেট দল, নারী ইমার্জিং, অনূ-১৯, জাতীয় ক্রিকেট লিগ, প্রিমিয়ার ডিভিশন লিগ ও প্রথম বিভাগ লিগের ক্রিকেটাররাই এই প্রণোদনার আওতায় থাকবেন। উল্লেখ্য গত বছরেও লকডাউনের সময় ক্রিকেটারদের সহায়তা দিয়েছিল বিসিবি।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, মে ০১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa