ঢাকা, বৃহস্পতিবার, ২৩ বৈশাখ ১৪২৮, ০৬ মে ২০২১, ২৩ রমজান ১৪৪২

ক্রিকেট

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডের প্রাথমিক দলে ইমরুল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, মে ১, ২০২১
শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডের প্রাথমিক দলে ইমরুল

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি। আর এই দলে সুযোগ পেয়েছেন ইমরুল কায়েস।

জাতীয় দলের এই অভিজ্ঞ ওপেনার সর্বশেষ আন্তর্জাতিক ওয়ানডে খেলেছিলেন ২০১৮ সালের ১১ ডিসেম্বর উইন্ডিজের বিপক্ষে দেশের মাটিতে। সেই ম্যাচে তিনি 'ডাক' মারেন। আর পরের বছর ভারতের বিপক্ষে কলকাতার ঐতিহাসিক দিবা-রাত্রির টেস্ট ছিল ইমরুলের সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ। প্রথম ইনিংসে ৪ এবং দ্বিতীয় ইনিংসে ইমরুলের সংগ্রহ ছিল ৫ রান। এমন মলিন পারফরম্যান্সের পর ফের দল থেকে বাদ পড়েন ইমরুল। প্রায় দুই বছর পরে আবার জাতীয় দলে ফিরলেন এই বাঁহাতি ওপেনার।

শ্রীলঙ্কার বিপক্ষে এই হোম সিরিজে ডাক পাওয়া ক্রিকেটাররা রোববার থেকে মিরপুরে অনুশীলন শুরু করবেন। শ্রীলঙ্কা সফরে থাকা ক্রিকেটাররা দেশে ফিরে কয়েকদিন বিশ্রাম করে অনুশীলনে যোগ দেবেন। ৭ মে থেকে পুরো দল এক সঙ্গে অনুশীলন করবে। ঈদের পর নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। প্রস্তুতি ম্যাচের পর ওয়ানডে সিরিজের মূল দল ঘোষণা করা হবে। তিন ম্যাচের সিরিজটি মে মাসের শেষ দিকে অনুষ্ঠিত হবে। ১৬ মে লঙ্কান দলের বাংলাদেশ আসার কথা।

২৩ সদস্যের প্রাথমিক দল: তামিম ইকবাল,  মোহাম্মদ নাঈম, ইমরুল কায়েস, লিটন কুমার, সৌম্য সরকার, নাজমুল হোসেন, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, মে ০১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa