ঢাকা, শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

ক্রিকেট

শেষ টেস্টে বাংলাদেশের বিপক্ষে লঙ্কান দলে সান্দাকান-করুনারত্নে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
শেষ টেস্টে বাংলাদেশের বিপক্ষে লঙ্কান দলে সান্দাকান-করুনারত্নে

বাংলাদেশের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে স্বাগতিক শ্রীলঙ্কা দলে ডাক পেলেন বাঁ-হাতি স্পিনার লক্ষণ সান্দাকান ও পেসার চামিকা করুনারত্নে। ড্রতে শেষ হওয়া প্রথম টেস্টের তৃতীয় দিনে ফিল্ডিংকালে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন লাহিরু কুমারা।

তার ইনজুরিতে দু'জনকে ১৮ সদস্যের দলে নিয়েছে শ্রীলঙ্কার টিম ম্যানেজমেন্ট।

দেশের হয়ে ১১ টেস্টে ৩৭ উইকেট নিয়েছেন ২৯ বছর বয়সী সান্দাকান। তবে জাতীয় দলের হয়ে মাত্র ১ টেস্ট খেলেছেন কুমারা। নিয়েছেন ১ উইকেট। সেটি ছিল অস্ট্রেলিয়া সফরে।  

ক্যান্ডিতে বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট ড্র হয়েছে। একই ভেন্যুতে আগামী ২৯ এপ্রিল থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

দ্বিতীয় টেস্টের জন্য শ্রীলঙ্কা টেস্ট দল : দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, দিনেশ চান্ডিমাল, দাসুন শানাকা, পাথুম নিশাঙ্কা, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথুজ, নিরোশান ডিকবেলা, রমেশ মেন্ডিস, বিশ্ব ফার্নান্দো, সুরাঙ্গা লাকমল, রোসেন সিলভা, ধনাঞ্জয়া ডি সিলভা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দিলশান মাধুশঙ্কা, প্রবীন জয়া বিক্রমা. লক্ষণ সান্দাকান, চামিকা করুনারত্নে ও আসিথা ফার্নান্দো।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।