ঢাকা, রবিবার, ৫ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১, ০৫ রমজান ১৪৪২

ক্রিকেট

শ্রীলঙ্কা সফরে টাইগারদের টিম লিডার সুজন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২১
শ্রীলঙ্কা সফরে টাইগারদের টিম লিডার সুজন

দীর্ঘদিন পর আবারও জাতীয় দলের দায়িত্বে ফিরছেন খালেদ মাহমুদ সুজন। শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলের 'টিম লিডার' হিসেবে যাচ্ছেন তিনি।

মঙ্গলবার শ্রীলঙ্কা সিরিজ নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অপারেশন্স কমিটি, গেম ডেভেলপমেন্ট, হাই পারফর্ম্যান্স ও নির্বাচকমণ্ডলীর এক সভা অনুষ্ঠিত হয়। সেখানে বিসিবির গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ও সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনকে এই সিরিজে টিম লিডার করে পাঠানোর সিদ্ধান্ত গৃহীত হয়।  

এর আগে সদ্যসমাপ্ত নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের টিম লিডার হয়ে গিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

দায়িত্ব পেয়ে রোমাঞ্চিত সুজন সাংবাদিকদের বলেন, 'দায়িত্ব আবার একটা। এর আগে (নিউজিল্যান্ডে) জালাল ভাই গিয়েছিলেন। বোর্ড হয়তোবা ঘুরে-ফিরে সবাইকে দিচ্ছে। বোর্ডের যেহেতু আস্থার জায়গা আছে আমাদের ওপরে। সেটা জালাল ভাই যাক আর আমি যাই বা আকরাম ভাই যাক। আবারো বাংলাদেশ টিমের সঙ্গে যাব, অবশ্যই খুশি। আর শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ম্যাচ আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ মনে হয় আমার কাছে। যদিও টেস্টে আমরা পিছিয়ে আছি। '

টেস্টে বাংলাদেশের উন্নতি না করতে পারা নিয়ে তিনি বলেন, 'অবশ্যই আমরা একটা ভালো দল। যদিও বা আমরা দেশের মাটিতে দুটো সিরিজ পারিনি, আফগানিস্তান বা ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে হেরেছি। হয়তো আমাদের ছোট খাটো ভুল-ত্রুটি ছিল। এগুলা কাটিয়ে উঠতে চাইবো। শ্রীলঙ্কায় ভালো কিছু করতে চাইবো। শ্রীলঙ্কায় আমরা জানি যে পাল্লেকেলেতে দুটি টেস্ট হবে। সেখানে ব্যাট করার জন্য উইকেটটা ভালো, স্পোর্টিং উইকেট। তাই আমি মনে করে আমরা ভালো টেস্ট ম্যাচের আশা করতেই পারি। '

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa