ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

পিছিয়ে গেল পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের বাংলাদেশ সফর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২১
পিছিয়ে গেল পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের বাংলাদেশ সফর

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে পুরো দেশজুড়ে চলছে লকডাউন। আর এই লকডাউনের কারণেই পিছিয়ে গেল পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের বাংলাদেশ সফর।

আগের সূচি অনুযায়ী, আগামী ১১ এপ্রিল বাংলাদেশ সফরে আসার কথা ছিল পাকিস্তানের যুব ক্রিকেটারদের। এর বদলে আগামী ১৭ এপ্রিল আসবে তারা। অর্থাৎ সফর পেছানো হয়েছে ৬ দিন।

আসন্ন সিরিজে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে একটি চার দিনের ম্যাচ ও পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে পাকিস্তানের যুবারা। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে ঢাকার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

ঢাকায় পৌঁছেই পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের সদস্যরা সিলেটে চলে যাবে। দলীয় অনুশীলন শুরুর আগে সেখানেই কোয়ারেন্টিনে থাকবে তারা। এরপর সিলেটেই ২৩ এপ্রিল থেকে শুরু হবে চার দিলের ম্যাচটি। ওয়ানডে সিরিজের প্রথম তিন ম্যাচও একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে।  

নতুন সূচি অনুযায়ী, সিলেটে ৩০ এপ্রিল, ২ ও ৪ মে প্রথম তিন ওয়ানডে হবে। এরপর মিরপুরে ৭ ও ৯ মে ওয়ানডে সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।