ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মহারাষ্ট্র লকডাউন: আইপিএল নিয়ে বাড়ছে শঙ্কা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২১
মহারাষ্ট্র লকডাউন: আইপিএল নিয়ে বাড়ছে শঙ্কা

ভারতের করোনা পরিস্থিতি ক্রমশ নিয়ন্ত্রণের বাইর যাওয়ার উপক্রম হওয়ায় ইতোমধ্যেই মহারাষ্ট্র সরকার কঠোর পদক্ষেপ নিয়েছে। মুম্বাই, গোয়াসহ মহারাষ্ট্র জুড়েই জারি হয়েছেন প্রতি সপ্তাহান্তের লকডাউন।

এই অবস্থায় মুম্বাইয়ে নির্বাঘ্নে আইপিএল ম্যাচ আয়োজন নিয়ে সংশয় দেখা দেয়। তার ওপর ওয়াংখেড়ের বেশ কিছু মাঠকর্মী করোনা আক্রান্ত হওয়ায় অনিশ্চয়তা আরও বাড়ে।

১০ থেকে ২৫ এপ্রিল পর্যন্ত ওয়াংখেড়েতে ইন্ডিয়ান প্রিমিয়র লিগের মোট ১০টি ম্যাচ অনুষ্ঠিত হবে। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী অবশ্য যাবতীয় অনিশ্চয়তা দূর করে জানান যে, পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী আইপিএলের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

এদিকে বোর্ড সভাপতির দাবিকে স্বীকৃতি দিয়ে মহারাষ্ট্রের ক্যাবিনেট মিনিস্টার নবাব মালিক আজ সোমবার বলেছেন, শর্তসাপেক্ষে মুম্বাইয়ে আইপিএল ম্যাচ আয়োজনের অনুমতি দেওয়া হয়েছে।

সংবাদ সংস্থা এএনআইকে নবাব মালিক বলেন, 'কিছু বিধি-নিষেধ আরোপ করে ম্যাচ আয়োজনের অনুমতি দেওয়া হয়েছে। স্টেডিয়ামে দর্শক সমাগমের অনুমতি দেওয়া হবে না। আইপিএলে যারাই অংশ নিন, তাদের একটি জায়গায় কোয়ারান্টিনে থাকতে হবে। অযথা ভিড় করা যাবে না। এই সব শর্তসাপেক্ষেই আইপিএল ম্যাচ আয়োজন করার ছাড়পত্র দেওয়া হয়েছে। '

আগামী ৯ এপ্রিল শুরু হচ্ছে এবারের আইপিএল ২০২১

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।