ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

রোববার দেশে ফিরছে টাইগাররা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২১
রোববার দেশে ফিরছে টাইগাররা

চরম হতাশার নিউজিল্যান্ড সফর শেষে শূন্যহাতে দেশে ফিরছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। কিউইদের বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের পর তিন টি-টোয়েন্টি সিরিজেও হোয়াইটওয়াশ হয়েছে টাইগাররা।

 

রোববার (৪ এপ্রিল) দেশে ফিরছে বাংলাদেম। একই ফ্লাইটে ফিজিও জুলিয়ান ক্যালেফাতোর ঢাকায় ফেরাটা অবশ্য একটু অন্য রকমই হবে। দক্ষিণ আফ্রিকায় থিতু হওয়া এই ইতালিয়ান নাগরিক যে ফিরছেন পাসপোর্ট ছাড়াই! পারফরম্যান্সের দিক থেকে বাংলাদেশের দুঃস্বপ্নের নিউজিল্যান্ড সফরে তিনি হারিয়েছেন তার পাসপোর্ট।

তবে দলের সঙ্গে ফিরছেন না বাংলাদেশের হেড কোচ রাসেল ডমিঙ্গো ও ফিল্ডিং কোচ রায়ান কুক। তারা কয়েকদিন ছুটি কাটিয়ে টাইগারদের  শ্রীলঙ্কায় টেস্ট সফরে যাওয়ার কয়েক দিন আগে ঢাকায় ফিরবেন।

দুই টেস্টের সিরিজ খেলতে বাংলাদেশ দল শ্রীলঙ্কায় যাবে ১২ এপ্রিল। নিউজিল্যান্ড সফরের মতো এই সিরিজেও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে পাচ্ছে না বাংলাদেশ। কলকাতা নাইট রাইডার্সের হয়ে সেই সময়টায় আইপিএল খেলবেন তিনি। লঙ্কা সফরে থাকছেন না ‘কাটার মাস্টার’ খ্যাত মুস্তাফিজুর রহমানও। তিনিও আইপিএলে থাকবেন, খেলবেন রাজস্থান রয়্যালসের হয়ে।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।