ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

করোনায় ফের স্থগিত এনসিএল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, এপ্রিল ১, ২০২১
করোনায় ফের স্থগিত এনসিএল

ঘরোয়া ক্রিকেটারদের আয়ের মূল উৎস হলো বঙ্গবন্ধু জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল)। কিন্তু দেশব্যাপী করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় আবারও স্থগিত করা হয়েছে টুর্নামেন্টের ২২তম আসর।

এখন পর্যন্ত দুটি রাউন্ড অনুষ্ঠিত হয়েছে। গত বছরও করোনার কারণেই টুর্নামেন্ট শুরুর পর বাতিল করা হয়েছিল।

বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরি বলেন, 'করোনা ভাইরাসের সংক্রমণ উদ্বেগজনকভাবে বেড়ে যাওয়ায় এখনই সুরক্ষার ব্যবস্থা হিসেবে এনসিএল স্থগিত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করব এবং অবস্থার উন্নতি হলে আমরা এ বিষয়ে পুনরায় সিদ্ধান্ত নেব। '

গত ২২ মার্চ থেকে শুরু হয়েছিল এনসিএল। আজ দ্বিতীয় রাউন্ড শেষে লিগটি স্থগিতের সিদ্বান্ত নেয় বিসিবি। দুই রাউন্ড শেষে প্রথম স্তরে ১৩.৪৪ পয়েন্ট নিয়ে শীর্ষে ঢাকা বিভাগ। আর দ্বিতীয় স্তরে ১২.১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে ঢাকা মেট্রো।  

দ্বিতীয় রাউন্ডের শেষ দিনে খুলনা বিভাগের বিপক্ষে ৭ উইকেটে জয় পেয়েছে রংপুর। অন্যদিকে সিলেটের সঙ্গে ড্র করেছে ঢাকা বিভাগ। ড্র হয়েছে চট্টগ্রাম বিভাগ ও ঢাকা মেট্রোর ম্যাচটিও।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।