ঢাকা, মঙ্গলবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

তামিমের সঙ্গে ফিরছেন হাসান মাহমুদও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
তামিমের সঙ্গে ফিরছেন হাসান মাহমুদও হাসান মাহমুদ/ছবি: সংগৃহীত

ব্যক্তিগত কারণে আগেই টি-টোয়েন্টি সিরিজ থেকে সরে দাঁড়িয়েছেন তামিম ইকবাল। এবার ইনজুরির কারণে দেশে ফেরানো হচ্ছে পেসার হাসান মাহমুদকেও।

নিউজিল্যান্ডের মাটিতে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর টি-টোয়েন্টি সিরিজ দিয়ে ঘুরে দাঁড়াতে চায় বাংলাদেশ। ভারতের মাটিতে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই সিরিজটি টাইগারদের জন্য অনেক গুরুত্বপূর্ণ।

কিন্তু গুরুত্বপূর্ণ টি-টোয়েন্টি সিরিজে দলের অভিজ্ঞ ব্যাটসম্যান তামিম ইকবালকে পাবে না বাংলাদেশ দল। এবার জানা গেল, হাসান মাহমুদকেও ফিরিয়ে আনা হচ্ছে। শনিবার এক বিবৃতিতে এমনটাই জানিয়েছে বিসিবি।

বিবৃতিতে জানানো হয়েছে, ডানেডিনে প্রথম ওয়ানডের পর চোটের কারণে অনুশীলন কিংবা মাঠে নামা কোনোটাই করতে পারেননি হাসান মাহমুদ। ফিটনেস ফিরে না পাওয়ায় ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের সঙ্গেই তাকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে। দেশে ফেরার পর বিসিবির মেডিক্যাল বিভাগ তার দায়িত্ব নেবে। ’

আগামীকাল ২৮ মার্চ বাংলাদেশ সময় সকাল ৭টায় হ্যামিল্টনের সেডন পার্কে শুরু হচ্ছে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। তামিমের অনুপস্থিতিতে এই ম্যাচে ওপেন করতে পারেন মোহাম্মদ নাঈম কিংবা সৌম্য সরকার। আর মাহমুদ ছিটকে যাওয়ায় তার বদলে দেখা যেতে পারে অভিষেকের অপেক্ষায় থাকা শরিফুল ইসলামকে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২১
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa