ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

৩ উইকেট হারিয়ে বিপাকে টাইগাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, মার্চ ২৬, ২০২১
৩ উইকেট হারিয়ে বিপাকে টাইগাররা

লক্ষ্যটা বিশাল। কিন্তু তাড়া করতে নেমে ইনিংসের প্রথম ওভারে সাবধানী ব্যাটিং করতে গিয়ে মেডেন দিলেন তামিম ইকবাল।

পরের ওভারে লিটন দাস দুই বাউন্ডারিতে ভালো কিছুর ইঙ্গিত দিচ্ছিলেন। কিন্তু ম্যাট হেনরির করা দ্বিতীয় ওভারে রক্ষণাত্মক শট খেলতে গিয়ে কিউই উইকেটরক্ষক টম ল্যাথামের হাতে ক্যাচ তুলে দিয়ে বিদায় নেন তামিম।  

১০ রানেই প্রথম উইকেট হারায় বাংলাদেশ। এরপর হেনরির পরবর্তী ওভারে ট্রেন্ট বোল্টের হাতে ক্যাচ তুলে বিদায় নেন সৌম্য সরকারও। তামিম ও সৌম্য দুজনের ব্যাট থেকেই এসেছে মাত্র ১টি করে রান। লিটন দাস পাল্টা আক্রমণের পথ বেছে নেন। কিন্তু ২১ বলে ২১ রানের ইনিংস খেলে বিদায় নেন তিনিও। হেনরির বলে পুল করতে চেয়েছিলেন লিটন। কিন্তু বল ব্যাটের কানায় লেগে থার্ড ম্যান অঞ্চলে চলে যায়। সেখানে অনেকটা দৌড়ে গিয়ে ডাইভ দিয়ে অসাধারণ এক ক্যাচ নেন বোল্ট।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৮ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ২৬ রান। জিততে হলে এখনও ২৯৩ রান করতে হবে টাইগারদের।

এর আগে ডেভন কনওয়ে ও ডেরিল মিচেলের অভিষেক সেঞ্চুরিতে ভর করে টাইগারদের সামনে ৩১৯ রানের বিশাল লক্ষ্য ছুড়ে দিয়েছে নিউজিল্যান্ড।  

শুক্রবার (২৬ মার্চ) বাংলাদেশ সময় ভোর ৪টায় ওয়েলিংটনের বেসিন রিজার্ভে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে টসে হেরে ফিল্ডিংয়ে নামে বাংলাদেশ দল।  

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa