ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্রিকেট

সাকিবের ভাইরাল হওয়া ছবি রুচি সস্-এর বিজ্ঞাপন ছিল!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
সাকিবের ভাইরাল হওয়া ছবি রুচি সস্-এর বিজ্ঞাপন ছিল! সাকিব

সম্প্রতি ক্রিকেটভিত্তিক এক ওয়েবসাইটের লাইভে এসে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কয়েকজন কর্মকর্তা সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেন সাকিব আল হাসান। এর পরপরই উত্তাল হয়ে ওঠে দেশের ক্রীড়াঙ্গন।

 

পরে সেই বিতর্কের আগুনে ঘি ঢালেন সাকিব নিজে। ঘটনার তাপ তপ্ত থাকাকালীন সোমবার (২২ মার্চ) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে বার্গার খাওয়ার একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘ইদানীং যা-ই খাচ্ছি সবই মজা লাগছে! কেনো বলুন তো?’ 

পোস্ট করার পরপরই ছবিটি ব্যাপক ভাইরাল হয়। মাত্র ৪ ঘণ্টায় ২ লাখের ওপরে লাইক, ২৭ হাজার কমেন্ট, ৫ হাজারের বেশি শেয়ার হয়। এ ধরনের একটি ছবি পোস্ট তার ভক্তদের মধ্যে তুমুল কৌতুহল সৃষ্টি করে। তারা অনুমাননির্ভর নানা মন্তব্য করেন সাকিবের পেজে গিয়ে। যদিও প্রতিউত্তরে সাকিব তাদের কিছু জানাননি।  

অবশেষে, সাকিবের সেই ছবির রহস্যের অবসান হয়েছে। মঙ্গলবার (২৩ মার্চ) রাতে তার ফেসবুক পেজে স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড’র ব্র্যান্ড রুচি সস্ এবং কেচাপের একটি বিজ্ঞাপন প্রচারিত হয়েছে। সেখানে সাকিবকে দেখা গেছে এবং যার সঙ্গে ফেইসবুকে পোস্ট করা ছবিটির মিল পাওয়া গেছে। প্রচারণার আগাম কৌশল বা হাইপ তৈরির উদ্দেশ্যে সাকিব তার ফেইসবুক পেইজ থেকে ছবিটি আপলোড করেছিলেন। যা ব্যাপক ভাইরাল হয়।  

তাজা উপাদানের আসল স্বাদের রুচি সস্ এবং কেচাপ। তাই, রুচি সস্ দিয়ে সাকিব যা-ই খাচ্ছেন, সবই তার কাছে মজা লাগছে। বিজ্ঞাপনটিতে তিনি দর্শকদেরকেও মজার সেই স্বাদ নেওয়ার আহ্বান জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa