ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টি-টোয়েন্টিতে নেই উইলিয়ামসন-বোল্ট, নতুন মুখ ২ জন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
টি-টোয়েন্টিতে নেই উইলিয়ামসন-বোল্ট, নতুন মুখ ২ জন উইলিয়ামসন-বোল্ট

বাংলাদেশের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড। ওয়ানডের পর টি-টোয়েন্টিতেও কেন উইলিয়ামসনকে পাচ্ছে না কিউইরা।

 

অন্যদিকে ওয়ানডে সিরিজে থাকলেও টি-টোয়েন্টি স্কোয়াডে নেই ট্রেন্ট বোল্ট, মিচেল স্যান্টনার, কাইল জেমিসন, জিমি নিশাম ও টিম সেইফার্টের মতো তারকারা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরুর আগে পরিবারের সঙ্গে সময় কাটাতে ছুটি নিয়েছেন তারা।  

নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন ফিন অ্যালেন ও উইল ইয়ং। চোট কাটিয়ে স্কোয়াডে ফিরেছেন লোকি ফার্গুসন ও অ্যাডাম মিলনে।  

ব্ল্যাক ক্যাপদের বিপক্ষে বাংলাদেশ তিন টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি খেলবে ২৮ মার্চ, হ্যামিল্টনে। দ্বিতীয় ম্যাচ হবে ৩০ মার্চ, নেপিয়ারে। ০১ এপ্রিল, অকল্যান্ডে হবে সিরিজের শেষ ম্যাচ।  

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি স্কোয়াড: টিম সাউদি (অধিনায়ক), ফিন অ্যালেন, টড অ্যাস্টল, হামিশ বেনেট, মার্ক চাপম্যান, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), লোকি ফার্গুসন, মার্টিন গাপটিল, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, ইশ সোধি, উইল ইয়ং

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।