ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শতরান করতেই ৭ উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৬ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
শতরান করতেই ৭ উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

দলীয় শতরান পাওয়ার আগেই ৭ ব্যাটসম্যানকে হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ। ভরসা হিসেবে টিকে আছেন অভিজ্ঞ অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ।

 

বিপদের সময় বেশিক্ষণ স্থায়ী হতে পারেননি কেউ। দাঁড়াতে চেষ্টা করেছিলেন মুশফিকুর রহিম (২৩)। এরপর রান আউটের শিকার হোন মোহাম্মদ মিঠুন (৯)।  তার বিদায়ের পর জোড়া আঘাত হেনে মেহেদী হাসান মিরাজ (১) ও মেহদেী হাসানকে (১৪) সাজঘরে ফেরান মিচেল স্যান্টনার।  

এর আগে তৃতীয় উইকেট হিসেবে বিদায় নেন ওপেনার লিটন দাশ। জীবন পেয়েও ইনিংসটাকে বেশিদূর টেনে নিতে পারেননি তিনি। তার ৩৬ বলে ১৯ রানের ইনিংসটি সাজানো ছিল ১ চারে।  

শুরুতে ট্রেন্ট বোল্টের করা ইনিংসের প্রথম ওভারের তৃতীয় বলে ছক্কা হাঁকিয়ে দলের ও নিজের রানের খাতা খুলেছিলেন তামিম ইকবাল। কিন্তু দুর্দান্ত শুরুর আশা জাগিয়ে বেশিক্ষণ ক্রিজে স্থায়ী হতে পারেননি বাংলাদেশ দলের অধিনায়ক।  

বোল্টের করা ইনিংসের চতুর্থ ওভারের প্রথম বলে এলবিডব্লিউর ফাঁদে পড়ে সাজঘরে ফিরেন তামিম। টাইগার ওপেনার ১৫ বলে করেছেন ১৩ রান। তামিমের বিদায়ের পরপরই একই ওভারের চতুর্থ বলে ডেভন কনওয়ের হাতে বন্দী হয়ে বিদায় নেন সৌম্য সরকার (০)।  

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ডানেডিনে তিন ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে নেমে ৩৪.৩ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১০৫ রান করেছে বাংলাদেশ। ব্যাটিংয়ে আছেন মাহমউদল্লাহ (১৬) ও তাসকিন আহমেদ (০)।  

বাংলাদেশ সময়: ০৬৩৬ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।