ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভাই মৃত্যুশয্যায়, সাহায্য চেয়ে কাঁদলেন শরীফ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
ভাই মৃত্যুশয্যায়, সাহায্য চেয়ে কাঁদলেন শরীফ

ভারতে চলমান 'রোড সেফটি ওয়ার্ল্ড টুর্নামেন্ট'-এ বাংলাদেশ লিজেন্ডসের হয়ে খেলছেন মোহাম্মদ শরীফ। সেখান থেকেই দূরারোগ্য ব্যধি লিভার সিরোসিসে আক্রান্ত ভাইয়ের জন্য সাহায্য চাইতে গিয়ে কাঁদলেন জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার।

শরীফের বড় ভাই জিয়াউর রহমানকে সুস্থ করার জন্য জরুরি ভিত্তিতে লিভার ট্রান্সপ্লান্ট করা প্রয়োজন। কিন্তু ডোনার মিলছে না। জানা গেছে, জিয়াউরের ব্লাড গ্রুপ 'বি পজেটিভ। ভারত থেকে সামাজিক যোগাযোগের মাধ্যমে অসুস্থ বড় ভাইয়ের জন্য সাহায্য চেয়ে কান্নায় ভেঙে পড়েন শরীফ।

ভিডিও বার্তায় শরীফ বলেন, ‘'আমি ক্রিকেটার মোহাম্মদ শরীফ, আপনাদের কাছে একটি আকুল আবেদন নিয়ে এসেছি। আমার বড় ভাই অনেক দিন ধরেই লিভার সিরোসিসে যন্ত্রণায় ভুগছেন। তার চিকিৎসার জন্য লিভার ট্রান্সপ্লান্ট করাতে হবে। খুব দ্রুতই ট্রান্সপ্লান্ট করাতে হবে। নাহলে আমরা তাকে জীবিত পাব না। '

শরীফ আরও বলেন, 'কেউ কি আছেন এই মুহূর্তে আমাদের একটা লিভার দান করবেন? কেউ কি আমাদের পাশে এসে দাঁড়াবেন? দয়া করে কেউ যদি সাহায্য করেন, আমরা সারা জীবন আপনাদের কাছে কৃতজ্ঞ থাকব। অনুগ্রহ করে আমার ভাইকে বাঁচানোর জন্য একটু চেষ্টা করুন। ' 

ভিডিও বার্তায় ডোনারদের এই দুই মোবাইল নম্বরে (01301377602, 01796720816) যোগাযোগের আহবান জানান শরীফ।

 

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।