ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

ক্রিকেট

যুবা টাইগারদের সাবেক কোচ এখন পাঞ্জাব কিংসের দায়িত্বে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
যুবা টাইগারদের সাবেক কোচ এখন পাঞ্জাব কিংসের দায়িত্বে ড্যামিয়েন রাইট

আইপিএলের আসন্ন মৌসুমের জন্য পাঞ্জাব কিংসের বোলিং কোচ হিসেবে দায়িত্ব নিয়েছেন তাসমানিয়া অলরাউন্ডার ড্যামিয়েন রাইট। তিনি ১২৩ টি প্রথম শ্রেণি এবং ১০৬টি লিস্ট-এ ম্যাচ খেলেছেন।

 

প্রধান কোচ অনিল কুম্বলে, সহকারী কোচ অ্যান্ডি ফ্লাওয়ার, ব্যাটিং কোচ ওয়াসিম জাফর এবং ফিল্ডিং কোচ জন্টি রোডসের সঙ্গে এবার পাঞ্চাবের কোচিংয়ে যুক্ত হলেন রাইট।  

এর আগে হোবার্ট হারিক্যান্স ও মেলবোর্ন স্টার্সে কোচিংয়ে দায়িত্ব পালনের অভিজ্ঞতা আছে তার। নিউজিল্যান্ড ও বাংলাদেশেও কোচিং অভিজ্ঞতা আছে রাইটের। ২০১৮ সালে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ পেয়েছিলেন তিনি। নিউজিল্যান্ডের বোলিং কোচ হিসেবেও দায়িত্ব পালন করেছেন রাইট।  

ওয়ার্কশায়ারের সাবেক এই খেলোয়াড় পাঞ্জাব কিংসের বোলিং কোচের দায়িত্ব নিলেন শার্ল ল্যাঙ্গাবেল্টের পরিবর্তে। ফ্র্যাঞ্জাইটি এবার আইপিএলে নিষ্ফলা দৌড় থামাতে চায়। কিংস ১২ এপ্রিলে তাদের অভিযান শুরু করবে মুম্বাইয়ে, রাজস্থান রয়্যালসের বিপক্ষে এব তিনটি ম্যাচ খেলবে ওয়াংখেড়ে স্টেডিয়ামে। এরপর পরের দুই ম্যাচ খেলবে আহমেদাবাদে এবং ব্যাঙ্গালুরুতে পাঁচটি ম্যাচ খেলে লিগের গ্রুপ পর্ব শেষ করার আগে চারটি ম্যাচ খেলবে চেন্নাইয়ে। ফ্র্যাঞ্জাইটির নেতৃত্বে থাকবেন লোকেশ রাহুল।  

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।