ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

ক্রিকেট

ফিটনেস টেস্টে নাসিরের চমক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, মার্চ ১১, ২০২১
ফিটনেস টেস্টে নাসিরের চমক

ক'দিন আগে মাঠের বাইরের ঘটনায় আলোচিত ছিলেন নাসির হোসেন। জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু করতে গিয়ে বেকায়দায় পড়ে যান এই অলরাউন্ডার।

ফলে ক্রিকেটার নাসিরের ব্যক্তিগত জীবন ছাপিয়ে যায় তার আসল পরিচয়কেই।  

অবশ্য এবার সেসব বিষয় নয়, বরং ক্রিকেটীয় কারণেই শিরোনাম হলেন তিনি। ফিটনেস টেস্টে নজরকাড়া স্কোর করেছেন জাতীয় দলের একসময়ের নিয়মিত এই সদস্য।  

বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট শুরু হতে আর বেশি দেরি নেই। শিগগিরই শুরু হচ্ছে জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল)। এর আগে দেশের ক্রিকেটাররা নিজেদের প্রস্তুত করে নিচ্ছেন। সবার আগে তাদের ফিটনেস নিয়ে কাজ করতে হচ্ছে। আর সেখানেই নাসির চমক দেখালেন।

গত বুধবার মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ফিটনেস টেস্ট দেন কয়েকজন ক্রিকেটার। এর মধ্যে সকাল ১০টায় ইয়ো ইয়ো টেস্ট-এ অবতীর্ণ হয়ে নাসিরের স্কোর দাঁড়ায় ১৭.১। বিসিবির ট্রেনার ইফতেখারুল ইসলাম ইফতি বিষয়টি নিশ্চিত করেন। ফিটনেস টেস্টে এমন স্কোর বেশ ভালো হিসেবে বিবেচিত হয়।

এর আগে বিসিবি প্রেসিডেন্টস কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাঝখানে বিপ টেস্টে কম স্কোর তোলায় সমালোচিত হয়েছিলেন নাসির। তবে এবার চমকে দিলেন তিনি।

নাসির ছাড়াও একইদিন ফিটনেস টেস্ট দেন এনামুল হক জুনিয়র, আলাউদ্দিন বাবুরা। তবে সবাইকে ছাপিয়ে গেছেন তরুণ ক্রিকেটার নিহাদ উজ জামান। তার স্কোর ২১.১।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, মার্চ ১১, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।