ঢাকা, শুক্রবার, ১৭ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

ক্রিকেট

১৪ দিনের কোয়ারেন্টিন শেষে মুক্ত টাইগাররা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
১৪ দিনের কোয়ারেন্টিন শেষে মুক্ত টাইগাররা

নিউজিল্যান্ড সফরে ১৪ দিনের কোয়ারেন্টিন শেষে বাংলাদেশ ক্রিকেট দল এখন মুক্ত। এখন থেকে টাইগার ক্রিকেটারদের মুখে মাস্কও পরতে হবে না।

নেই কোনো সামাজিক দূরত্ব বজায় রাখারও বাধ্য বাধকতা। এমনকি জনসমাগমে ঘুরে বেড়ানোয় নিষেধাজ্ঞাও থাকছে না।

করোনাকালেই নিউজিল্যান্ডে এখন পর্যন্ত বাংলাদেশ ছাড়াও সফর করেছে ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান ও অস্ট্রেলিয়া। তবে ক্রাইস্টচার্চের যে সঙ্গনিরোধ কেন্দ্রে বাংলাদেশ ছিল, সেখানেই স্বাস্থ্যবিধি ভঙ্গের অভিযোগে অভিযুক্ত হয়েছে ওয়েস্ট ইন্ডিজ আর পাকিস্তান দল। কিন্তু বাংলাদেশকে নিয়ে সে ধরনের কোনো অভিযোগ ওঠেনি।

টানা ১৪ দিনের কোয়ারেন্টিনে হওয়া চারটি কোভিড পরীক্ষার প্রতিটিতেই ‘নেগেটিভ’ হয়েছে পুরো বাংলাদেশ দল। নিউজিল্যান্ড সরকার ও তাদের সেনাবাহিনীর ব্যবস্থাপনাধীন কোয়ারেন্টিন শাখার প্রশংসাপত্রও পেয়েছে বাংলাদেশ দল।

কোয়ারেন্টিন থেকে মুক্ত হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ক্রিকেটাররা। নিজের অফিসিয়াল ফেসবুকে ব্যাটসম্যান সৌম্য সরকার একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ১৪ দিনের কোয়ারেন্টিন শেষ হলো। এখন ক্রিকেট ও মুক্ত বাতাসের অপেক্ষায়। আমাদের জন্য প্রার্থনা করুন।

এদিকে বাংলাদেশ দল বুধবার ক্রাইস্টচার্চের কোয়ারেন্টিন সেন্টার ছেড়ে যাবে কুইন্সটাউন। তার আগে সাময়িক বিশ্রামের জন্য ক্রাইস্টচার্চের নভোটেল হোটেলে উঠবে দল। সেখান থেকে সন্ধ্যায় কুইন্সটাউনের উড়োজাহাজ ধরার কথা রয়েছে।

বাংলাদেশ দল সেখানে পাঁচ দিনের কন্ডিশনিং ক্যাম্প করবে। খেলবে প্রস্তুতি ম্যাচও। ১৬ মার্চ প্রথম ম্যাচের ভেন্যু ডানেডিনে যাবে দল। ২০ মার্চ অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ওয়ানডে।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।