ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

ক্রিকেট

সিরিজ শুরুর আগে সুখবর পেলো বাংলাদেশ, ছিটকে গেলেন উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, মার্চ ৯, ২০২১
সিরিজ শুরুর আগে সুখবর পেলো বাংলাদেশ, ছিটকে গেলেন উইলিয়ামসন কেন উইলিয়ামন

বাংলাদেশের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। কনুইয়ে চোট পাওয়ায় পুনর্বাসনে ও বিশ্রামে থাকবেন তিনি।

 

কিউইদের সব ফরম্যাটের অধিনায়কের বাম কনুইয়ের টেন্ডনে সামান্য ফাটল ধরেছে। নিউজিল্যান্ড ক্রিকেটের মেডিক্যাল ম্যানেজার ডাইল শ্যাকেল নিশ্চিত করেছেন, উইলিয়ামসন এই গ্রীষ্ম মৌসুমটা চোট নিয়ে কাটিয়ে দিয়েছেন। তবে তার থেকে কোনো উন্নতি হয়নি। কারণ এক নির্দিষ্ট সময়ের জন্য তার বিশ্রাম ও পুনর্বাসন দরকার ছিল।

তিনি বলেন, ‘কেন দীর্ঘদিন ধরে কনুইয়ের চোটের সঙ্গে লড়ছেন এবং দুর্ভাগ্যবশত এর কোনো উন্নতি হয়নি। আমাদের বিশ্বাস, চোট থেকে সেরে ওঠার জন্য তার নির্দিষ্ট সময়ের জন্য বিশ্রাম ও পুনর্বাসন দরকার। ’ 

চোটের কারণে কেবল বাংলাদেশের বিপক্ষে নয়, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপএল) আসন্ন মৌসুমেও সানরাইজার্স হায়দ্রাবাদ তারকার উইলিয়ামসনের অংশগ্রহণ নিয়ে সন্দেহ রয়েছে। আগামী মাস থেকে শুরু হচ্ছে এই ফ্র্যাঞ্জাইজি ক্রিকেট লিগ।  

নিউজিল্যান্ড-বাংলাদেশের তিন ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে ২০ মার্চ, ডানেডিনে।  

বাংলাদেশ সময়: ০৯৩৭ ঘণ্টা, মার্চ ০৯, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।