ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

ক্রিকেট

শতবলের ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন জেলা প্রশাসন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, মার্চ ৫, ২০২১
শতবলের ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন জেলা প্রশাসন 

নওগাঁ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে নওগাঁয় অনুষ্ঠিত শতবলের ক্রিকেট টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। চূড়ান্ত খেলায় জেলা শিক্ষা ও প্রাথমিক শিক্ষা বিভাগ দলকে ১০১ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে জেলা প্রশাসন দল।

শুক্রবার (০৫ মার্চ) বিকেলে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

জেলা প্রশাসক হারুন-অর-রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন জলিল, নওগাঁ-৬ (রাণীনগর ও আত্রাই) আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল আক্তার।

নওগাঁ জেলা স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত এ ফাইনাল খেলায় প্রথমে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১৪৫ রান সংগ্রহ করে জেলা প্রশাসন দল। পরে ব্যাট করে ১০ ওভার ৪ বলে সবকটি উইকেট হারিয়ে ৪৪ রান সংগ্রহ করে জেলা শিক্ষা ও প্রাথমিক শিক্ষা বিভাগ দল।

শত বলের এ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয় গত ১৯ ফেব্রুয়ারি। এ টুর্নামেন্টে নওগাঁর বিভিন্ন সরকারি বিভাগ ও দপ্তরের আটটি দল অংশ নেয়। দলগুলো হলো নওগাঁ জেলা প্রশাসন, বিচার বিভাগ, জেলা পুলিশ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, জেলা শিক্ষা ও প্রাথমিক শিক্ষা বিভাগ, নওগাঁ সরকারি ও বিএমসি কলেজ, বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের এবং বিভিন্ন বিভাগ ও দপ্তরের সমন্বিত দল। আয়োজক সূত্রে জানা যায়, মুজিব শতবর্ষ উপলক্ষে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। এতে কিছুটা ভিন্নতা আনা হয়েছে। ৫ বলের প্রতিটি ওভারে ২০ ওভারে মোট ১০০ বলের খেলার নিয়মে এ খেলার আয়োজন করা হয়।  

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, মার্চ ০৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।