ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

ক্রিকেট

দিনের শুরুতে বাক-বিতণ্ডায় জড়ালেন কোহলি-স্টোকস (ভিডিও) 

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, মার্চ ৪, ২০২১
দিনের শুরুতে বাক-বিতণ্ডায় জড়ালেন কোহলি-স্টোকস (ভিডিও)  কোহলি-স্টোকসের কথা কাটাকাটি

আধুনিক ক্রিকেটের সেরা দুই ক্রিকেটার বিরাট কোহলি ও বেন স্টোকস। নিজেদের দিনে যে কোনো দলকে ধ্বসিয়ে দিতে জুড়ি নেই এই দুই তারকার।

 

ব্যাটের পাশাপাশি মুখও তাদের চলে সমানতালে। এবার নিজেদের মধ্যে এক বাক-বিতণ্ডায় জড়ালেন কোহলি-স্টোকস।  

বৃহস্পতিবার (০৪ মার্চ) আহমেদবাদের মোতেরায় শুরু হয়েছে ভারত-ইংল্যান্ড সিরিজের শেষ টেস্ট। আর প্রথমদিনের শুরুতে কথা কাটাকাটি করতে দেখা যায় এই দুই তারকাকে। ইনিংসের ১৩তম ওভারের ঘটনা। মোহাম্মদ সিরাজের ওভারে এক বাউন্সার সামাল দেওয়ার পর মুখ খুলে কিছু কথা বলতে দেখা যায় স্টোকসকে।  

ইংল্যান্ড তখন ৩২ রানে ৩ উইকেট হারিয়ে ধুঁকছে। স্বাভাবিকভাবে চাপের মুখে ছিলেন স্টোকস। সিরাজ ইংলিশ অলরাউন্ডারের কথা প্রসঙ্গে কোনোকিছু না বললেও জবাব দিতে ছুটে আসেন কোহলি। ভারতীয় অধিনায়ক স্টোকসের মুখোমুখি হয়ে অনেকক্ষণ কথা কাটাকাটিও করেন। কিছুক্ষণ পর তাদের এই মুখোমুখি অবস্থান সামাল দিতে দেখা যায় ম্যাচ আম্পায়ার ও ব্যাটিংয়ে থাকা জনি বেয়ারস্টোকে।  

দুঃস্বপ্নের মোতেরার পিচে আবারও ব্যাটিং বিপর্যয়ে পড়েছে সফরকারী ইংল্যান্ড। স্কোরবোর্ডে ৭৮ রান তুলতেই টপ-অর্ডারের ৪ উইকেট হারিয়ে ফেলেছে তারা। ব্যাটিংয়ে আছেন স্টোকস (২৮) ও ওলি পোপ (০)। ভারতের হয়ে দুটি করে উইকেট নিয়েছেন সিরাজ ও অক্ষর প্যাটেল।  

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, মার্চ ০৪, ২০২১
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa