ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

ক্রিকেট

মামলার বিষয়ে এখনও জানেন না নাসির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
মামলার বিষয়ে এখনও জানেন না নাসির

ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির নামে আদালতে মামলা হয়েছে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম জসিম এর আদালতে তাম্মির পূর্বের স্বামী রাকিব হাসান বাদী হয়ে এই মামলা করেন।

তবে মামলাটির বিষয়ে এখনও জানেন না নাসির ও তার স্ত্রী। বুধবারই বিকেলে এক সংবাদ সম্মেলন ডেকে এমনটি জানানো।

ক্রিকেটার নাসির ও তার স্ত্রীকে নিয়ে সম্প্রতি ঘটে যাওয়া ঘটনা নিয়ে এই সংবাদ সম্মেলন ডাকা হয়। সেখানে তারা দুজন ছাড়াও ছিলেন তাদের আইনজীবী।

এসময় তাদের কাছে মামলাটির ব্যাপারে জানতে চাইলে নাসিরের আইনজীবী বলেন, ‘এই সংবাদ সম্মেলনের আগে আমরা গণমাধ্যমের মাধ্যমে জানতে পেরেছি একটি মামলা হয়েছে। তবে মামলাটি কি বিষয়ে হয়েছে তার কোনো কাগজপত্র আমাদের কাছে এসে পৌঁছায়নি। কাজেই এ ব্যাপারে মন্তব্য করাটা দুরূহ। যদি কোনো মামলা হয়ে থাকে এবং নাসির হোসেন ও তার স্ত্রীকে বিবাদী করা হয়ে থাকে, তবে সে ব্যাপারে আদালতে যথাযথ বক্তব্য পেশ করবো। ’

এর আগে ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির নামে হওয়া মামলায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।  আগামী ৩০ মার্চের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে হবে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম এ আদেশ দেন।

এদিন সকালে একই আদালতে তাদের দু’জনের নামে একটি মামলা হয়। তাম্মির আগের স্বামী রাকিব হাসান বাদী হয়ে এই মামলা করেন।

মামলায় দণ্ডবিধির ৪৯৪/৪৯৭/৪৯৮/৫০০ ধারা অনুযায়ী তাদের বিরুদ্ধে বিয়ের তথ্য গোপন করে অন্যত্র বিয়ে, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে প্রতারণার মাধ্যমে বিয়ে, ব্যভিচার ও মানহানির অভিযোগ আনা হয়।

বাদীপক্ষে আইনজীবী ছিলেন ইসরাত হাসান।

এবারের ভালোবাসা দিবসে প্রেমিকা তামিমাকে জমকালো আয়োজনে বিয়ে করেন নাসির। বিয়ের আলোচনা থামার আগেই তামিমার আগের স্বামী রাকিব হাসান থানায় জিডি করেন।

জিডিতে রাকিবের অভিযোগ, তামিমার সঙ্গে ১১ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন তিনি। তাদের ৮ বছরের কন্যা সন্তান রয়েছে। অথচ তাকে ডিভোর্স না দেওয়ার পরও নাসির জেনেশুনে তামিমাকে বিয়ে করেন।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa