ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

ক্রিকেট

দুস্থ ক্রিকেটারদের পাশে এসিই ও ক্রিকবল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
দুস্থ ক্রিকেটারদের পাশে এসিই ও ক্রিকবল

লেজেন্ডস চ্যাম্পিয়নস ট্রফি থেকে উপার্জিত অর্থ ব্যয় হবে দুস্থ ক্রিকেটারদের সাহায্যে। ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশকে (কোয়াব) ৫ লাখ টাকার অনুদান দিয়েছে আয়োজক এসিই ও ক্রিকবল।

শেষ দিনে এলসিটির প্রথম সেমিফাইনালের পর কোয়াব সভাপতি সাধারণ সম্পাদকের হাতে অনুদানের ডামি চেক তুলে দেন এসিই’র প্রধান নির্বাহী ও ব্যবস্থাপনা পরিচালক ইশতিয়াক সাদেক ও ক্রিকবলের কোফাউন্ডার বাকি বিল্লাহ হিমেল।

এসিই’র প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক বলেন, সবসময় ক্রিকেটারদের কল্যাণমুখী কার্যক্রমে যুক্ত থাকতে চায় স্পোর্টস ম্যানেজম্যান্ট প্রতিষ্ঠানটি। মাঠের ইভেন্ট শুধু বিনোদনের জন্যই নয়, খেলোয়াড়দের জীবনমুখী অন্যান্য সুযোগ সুবিধাও নিশ্চিত করছে।

তিনি আরও বলেন, ভবিষ্যতে শুধু বাংলাদেশ নয়, লেজেন্ডস এশিয়া কাপ চ্যাম্পিয়নস ট্রফি আয়োজন করতে চায় এসিই।

এই ধরনের উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত রাখতে চান ক্রিকবলের কোফাউন্ডার বাকি বিল্লাহ হিমেল।

এসময় কোয়াব সভাপতি ধন্যবাদ জানান এসিই ও ক্রিকবলকে। কোয়াব সবসময় পাশে থাকতে চায় দুস্থ ও অসহায় ক্রিকেটারদের। ভবিষ্যতেও এসিই ও ক্রিকবল এভাবেই কোয়াবের পাশে থাকবে বলে আশা প্রকাশ করা হয়।

এর আগে কক্সবাজারে অনুষ্ঠিত হয় সুব্রা সিস্টেমস লেজেন্ডস চ্যাম্পিয়নস ট্রফি পাওয়ার্ড বাই ওয়ালটন। লেজেন্ডস চ্যাম্পিয়নস ট্রফিতে ৬ দলের হয়ে অংশ নিয়েছেন বাংলাদেশের জাতীয় দল আর ঢাকা প্রিমিয়ার লিগে খেলা সাবেক ক্রিকেটাররা।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa